বগুড়ার হত্যা মামলার আসামী আব্দুল ওয়াহাব রংপুর থেকে গ্রেফতার

আপডেট: June 25, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদরের বালা কৈগাড়ী গ্রামের ইউনুস আলী হত্যা মামলার এজহারনামীয় ১ নম্বর আসামী আব্দুল ওয়াহার(৩৭)কে র‍্যাব-১২ ও র‍্যাব-১৩ রংপুর এর যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে।

২৫ জুন (মঙ্গলবার) বেলা অনুমান ৩ টার দিকে র‍্যাব-১২ বগুড়া ও র‍্যাব-১৩ সিপিএসসি, রংপুর এর যৌথ অভিযানে রংপুর সদর থানাধীন নাজিরনগর এলাকায় অভিযান পরিচালনা করে ইউনুস আলী হত্যা মামলার ১নম্বর আসামী আব্দুল ওয়াহাবকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী আব্দুল ওয়াহাব বগুড়া সদর থানার বালা কৈগাড়ী গ্রামের মোঃজিল্লার মন্ডলের ছেলে।

র‍্যাব-১২,বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেনের বেলা সাড়ে ৫ টার দিকে এক প্রেস রিলিজে এসব তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাব-১২ বগুড়ার পাঠানো প্রেস রিলিজে বলা হয়, গত ২৩ জুন ২০২৪ ইং তারিখে মোঃ গোলাম রসুল(২২) পিতা মৃত- ইউনুস আলী সাং বালা কৈগাড়ী থানা ও জেলা-বগুড়া এই মর্মে বগুড়া সদর থানার অভিযোগ করেন যে, গত ২০/০৬/২৪ ইং তারিখ তার ভাই শাহীন (মানসিক ভারসাম্যহীন) রাস্তা দিয়ে যাওয়ার সময় বিবাদী আব্দুল ওয়াহাবের স্ত্রীকে হাত ধরে রাস্তা হতে সড়িয়ে দেয়।

এই সূত্র ধরে গত ২২/০৬/২৪ তারিখ সন্ধ্যা অনুমান সাড়ে ৭টার সময় তার পিতা ইউনুস বগুড়া সদর থানার কৈগাড়ী প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বে কাঁচা রাস্তার উপর পৌঁছিলে আসামীগণ এলোপাতাড়ি ভাবে মারপিট করে।

পরবর্তীতে স্হানীয়রা তাকে উদ্ধার করে টিএমএসএস মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে বগুড়া সদর থানায় মামলা নং-৬৫ তারিখ ২৩/০৬/২৪ ধার- ১৪৩/৩২৩/৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০ রুজু হয়।

ওই মামলার প্রেক্ষিতে অদ্য ২৫ জুন মঙ্গলবার সময় অনুমান ৩ ঘটিকা র‍্যাব-১২, বগুড়া ও র‍্যাব-১৩ সিপিএসসি, রংপুর এর যৌথ অভিযানে রংপুর সদর থানার নাজিরনগর এলাকায় অভিযান পরিচালনা করে এজহারনামীয় ১ নম্বর আসামী আব্দুল ওয়াহাবকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২,বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী আব্দুল ওয়াহাব এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর