বগুড়ায় চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী আহসান র‍্যাবের জালে আটক

আপডেট: June 24, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদর থানাধীন বালা কৈগাড়ী গ্রামের ইউনুস আলী হত্যা মামলার এজহারনামীয় ৩নং আসামী মোঃআহসান মন্ডল(২৬)কে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতারকৃত আসামী আহসান মন্ডল বগুড়া সদর থানাধীন বালা কৈগাড়ী গ্রামের মোঃ জিন্না মন্ডলের ছেলে।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেনের স্বাক্ষরিত পাঠানো এক প্রেস রিলিজ এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‍্যাবের পাঠানো প্রেস রিলিজে বলা হয়, ২৩ জনু ২০২৪ ইং তারিখে মোঃ গোলাম রসুল(২২) পিতা মৃত- ইউনুস আলী,সাকিন বালা কৈগাড়ী, থানা ও জেলা বগুড়া এই মর্মে বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেন যে, গত ২০-০৬-২০২৪ইং তারিখ তার ভাই (মানসিক ভারসাম্যহীন) রাস্তা দিয়ে যাওয়ার সময় বিবাদী আব্দুল ওহাবের স্ত্রীকে হাত ধরে রাস্তা হতে সরে দেয়।

এই সূত্র ধরে গত ২২-০৬-২০২৪ তারিখ সন্ধ্যা অনুমান সাড়ে ৭ টার সময় তার পিতা ইউনুস আলী সদর থানাধীন কৈগাড়ী প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বে কাঁচা রাস্তার উপর পৌঁছিলে আসামীগণ তার পিতাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে হত্যা করে।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা রুজু হয়, যার নম্বর-৬৫,তারিখ ২৩/০৬/২৪-ধারা- ১৪৩/৩২৩/৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০।এরই পেক্ষিতে ২৩ জুন রোববার সন্ধ্যা অনুমান সোয় ৭ টার দিকে র‍্যাবের একটি চৌকস দল বগুড়া জেলার গাবতলী মডেল থানাধীন হামিদপুর এলাকায় অভিযান পরিচালনা করা ২৪ ঘন্টার মধ্যে এজহারনামীয় ৩ নং আসামী মোঃ আহসান মন্ডলকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান,গ্রেফতারকৃত আসামী আহসানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আজ বেলা ১১টার পার বগুড়া জেলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর