সাত মাস পর বিয়ের কথা প্রকাশ্য আনলেন অভিনেত্রী আইরিন আফরোজ

আপডেট: June 23, 2024 |

প্রায় সাত মাস পর জানা গেল বিয়ে করেছেন ছোটপর্দার অভিনেত্রী আইরিন আফরোজ। স্বামীর নাম মেহেদী হাসান চৌধুরী। পেশায় একজন ব্যবসায়ী। অর্ধবছর আগে বিয়ে করলেও খবরটি সম্প্রতি প্রকাশ্যে এসেছে।

অভিনেত্রীর স্বামী হৃদয় চৌধুরীর গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে। বিয়ের পর এখন শ্বশুরবাড়িতে সময় কাটছে আইরিন আফরোজের। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

এ ব্যাপারে আইরিন আফরোজ বলেন, গত বছরের মে মাসে ব্রেন স্ট্রোক করেন আমার বাবা। তার আগে থেকেই অবশ্য বাবাসহ পরিবারের সবাই চাচ্ছিলেন যেন বিয়ে করি আমি। এরপর সাত দিন হাসপাতালে ছিলেন তিনি। তখনও কয়েকবার আমার বিয়ের কথা বলেন। পরে তো বাবা মারাই গেলেন। আর তখনই সিদ্ধান্ত নেই যে, শিগগিরই বিয়ে করব।

ছোটপর্দার এ অভিনেত্রী জানান, এ ঘটনার প্রায় দেড় বছর আগে থেকেই মেহেদী হাসান চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। যদিও তার সঙ্গে পরিচয় আরও আগে থেকে। মেহেদী ছিলেন একটা কমন বন্ধু সার্কেলের। সেখান থেকে পরিচয় তাদের। এরপর প্রেম ও বিয়ে।

আইরিন আফরোজ জানান, গত বছরের ৪ ডিসেম্বর বিয়ে করেছেন তারা। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়ে হয়েছে। তবে আগামীতে বড় পরিসরে বউভাত করার পরিকল্পনা রয়েছে।

প্রসঙ্গত, ২০১৪ সালের দিকে টিভিসির মাধ্যমে শোবিজে ডেবিউ হয় আইরিন আফরোজের। এরপর অনেক সিঙ্গেল নাটক ও ধারাবাহিকে কাজ করেছেন। তার অভিনীত নাটকগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘কলিং বেল’, ‘বকুলপুর’, ‘শারীরিক শিক্ষা’, ‘রঙের মানুষ ঢংয়ের খেলা’, ‘চোরে চোরে প্রেম’, ‘চুল পাকা’, ‘ছোট দেবর’, ‘অভাব’, ‘প্রেমপত্র’, ‘গ্যাঁড়াকল’, ‘বাবু’, ‘সাবলেট গুবলেট’, ‘তিন শব্দের মেসেজ’।

Share Now

এই বিভাগের আরও খবর