আমরা বিশ্বাস করি ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ জিততে পারে : ড্যারেন স্যামি

আপডেট: June 21, 2024 |

 

গ্রুপ পর্বে চার ম্যাচের সবকটিতে জিতে সুপার এইটে উঠেছিল ওয়েস্ট ইন্ডিজ। তবে সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে বড় ধাক্কা খেয়েছে ক্যারিবিয়ানরা। ইংল্যান্ডের কাছে ৮ উইকেটের বড় হার ওয়েস্ট ইন্ডিজের সেমিফাইনালের স্বপ্ন কিছুটা হলেও কঠিন হয়েছে।

তবে এখনই আশাহত হচ্ছেন না ওয়েস্ট ইন্ডিজ কোচ ড্যারেন স্যামি।

তিনি জানিয়েছেন, ঘুরে দাঁড়িয়ে এখনো বিশ্বকাপ জেতার ব্যাপারে আশাবাদী ওয়েস্ট ইন্ডিজ। স্যামি বলেছেন, ‘এটা খেলার অংশ (ইংল্যান্ডের বিপক্ষে হার)। এই হার আমাদের উদ্যম কমাতে পারবে না। আমরা এখনও বিশ্বাস করি, আমাদের এমন একটি দল আছে, যারা এই বিশ্বকাপ জিততে পারে, ড্রেসিংরুমে যখন ছেলেদের সঙ্গে কথা বলব, তখন ঠিক এটাই বলব…আমরা বারবাডোজে যাব, সেখানে আমরা মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে জিতব।

তারপর অ্যান্টিগায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ আছে।’
বাংলাদেশ সময় আগামীকাল ভোর ৬.৩০ মিনিটে নিজেদের দ্বিতীয় ম্যাচে যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। সেমির লড়াইয়ে টিকে থাকতে এই ম্যাচ জয়ের বিকল্প নেই ক্যারিবিয়ানদের। নিজেদের ভাগ্য এখনো নিজেদের হাতে আছে জানিয়ে স্যামি বলেছেন, ‘কেউ বলেনি কাজটা সহজ হবে (বিশ্বকাপ জয়)।

টুর্নামেন্টে দারুণ সব দল আছে। আজ আমরা বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে খেলেছি এবং তারা আমাদের চেয়ে ভালো করেছে। তার মানে এই নয় যে, আমাদের টুর্নামেন্ট শেষ হয়ে গেছে। আমাদের ভাগ্য নিজেদের হাতেই আছে এবং আমরা বিশ্বাস করি, এই টুর্নামেন্টে আমরা জিততে পারব।’

Share Now

এই বিভাগের আরও খবর