র‍্যাবের যৌথ অভিযানে হত্যা মামলার প্রধান আসামি সৈকত গ্রেফতার

আপডেট: June 20, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া শিবগঞ্জ থানার আঁচলাই গ্রামে জমা-জমি সংক্রান্ত বিরোধের জেরকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় ফিরোজ বেগম হত্যা মামলার প্রধান আসামি মোঃ সৈকত (২৩) কে র‍্যাব-১২ বগুড়া ও র‍্যাব-১৩ গাইবান্ধার যৌথ অভিযানে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করেছেন।

২০ জুন (বৃহস্পতিবার) বেলা সোয়া ১ টার দিকে র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন এর স্বক্ষরিত এক প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাবের পাঠানো প্রেস রিলিজে বলা হয়,মোঃ তাজুল ইসলাম(৭২) পিতা- মৃত তছিম উদ্দিন সাং আাঁলাই দারার
পাড়া, থানা শিবগঞ্জ, জেলা বগুড়া, বিবাদী মোঃ সৈকত(২৩) পিতা মোঃ সবুজ মিয়া সাং চক- ভোলাখা,থানা শিবগঞ্জ, জেলা বগুড়াসহ এজহারনামীয় আরও ০৫ (পাঁচ) জন ও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে অভিযোগ থানায় অভিযোগ দায়ের করেন যে, বিবাদীগণের সাথে তার জমা-জমি নিয়ে বিরোধের চলছিল।

গত ০১-০৫-২০২৪ ইং তারিখ বেলা অনুমান সাড়ে১১টার দিকে তার ফিরোজা ও ছেলে চক-ভোলাখাঁ গ্রামস্ত জৈনক ফজলার এর বাড়ির সামনে পৌঁছা মাত্র পূর্ব হতে ওৎপেতে থাকা বিবাদীগণ হাতে ও দেশীয় অস্ত্রশস্ত্র সহযোগে অভিযোগকারীর স্ত্রী ও ছেলেকে মারপিট করে আহত করে।

পরবর্তীতে তার স্ত্রী ও সন্তানকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ
(শজিমেক) হাসপাতালে ভর্তি করান।

এই ঘটনার পরিপেক্ষিতে বগুড়া জেলা শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। যার মামলা নম্বর-১২ তারিখ ০১-০৫-২০২৪ ধার-১৪৩/৩৪১/ ৩২৩/৩২৫/৩২৬/
৩০৭/৫০৬ পেনাল কোড ১৮৬০।

পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় অভিযোগকারীর স্ত্রী ফিরোজা বেগম মৃত্যু বরণ করলে ধার-৩০২ সংযোজন করা হয়।

বর্ণিত মামলার এজহারনামীয় ১নং আসামি মোঃ সৈকত(২৩) পিতা মোঃ সবুজ মিয়া সাং চক-ভোলাখাঁ, থানা শিবগঞ্জ, জেলা বগুড়াকে র‍্যাব-১২ বগুড়া ও র‍্যাব-১৩ সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের যৌথ অভিযানে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২ বগুড়া,কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামি সৈকতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আজ দুপুরে পর বগুড়া জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর