বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন

আপডেট: June 18, 2024 |

 

স্টাফ রিপোর্টার:
বিশিষ্ট রাজনীতিবিদ ও প্রযোজক এবং নানান গুনে গুণান্নিত ব্যক্তিত্ব এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিন মঙ্গলবার।

উক্ত জন্মদিন উপলক্ষে তার বিভিন্ন আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভকাংখী সহ দলীয় নেতৃবৃন্দরা তাকে অগ্রীম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ।

এ্যাড. শাহিদা রহমান রিংকু মোহাম্মদ সাইদুর রহমান ও লুৎফা বেগম দম্পতি’র ঘরে জন্মগ্রহণ করেন ১৯৭৯ সালে। তিনি বর্তমানে স্থায়ীভাবে ঢাকায় বসবাস করছেন। তাঁর গ্রামের বাড়ী মুন্সীগঞ্জ জেলার রামপাল।

এ্যাড. শাহিদা রহমান রিংকু একাধারে একজন আইনজীবী, প্রযোজক, নারী উদ্যোক্তা, সমাজ সেবিকা, মানবাধিকার সংগঠক, লেখিকা, সাংবাদিক, ব্যবসায়ী, খ্যাতিমান রাজনীতিবিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব।
তিনি সদা হাস্যউজ্জ্বল ও কোমল হৃদয়ের অধিকারী।

তিনি বর্তমানে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, রিজাউল করিম চৌধুরী (আর.কে চৌধুরী) কলেজের গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য, এস. আর মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের স্বত্বাধিকারী, এস. আর এন্টারপ্রাইজের কর্ণধার, টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার এ্যাসোসিয়েশনের সদস্য, এস. আর ক্রীড়া সংঘের সভাপতি, হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’র কো-চেয়ারম্যান, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ফোরাম (বিটিএসএফ) এর কো-চেয়ারম্যান, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) এর উপদেষ্টা, অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ওজাব) এর উপদেষ্টা, দৈনিক তাজা খবর এর ব্যবস্থাপনা সম্পাদক, বিটিএসএফ নিউজ এর উপদেষ্টা সম্পাদক, বাসকপ নিউজ এর প্রধান সম্পাদক, ইয়ুথ ল’ইয়ার এসোসিয়েশন এর সহ-সভাপতি, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র উপদেষ্টা, আরজেএফ এর উপদেষ্টা।
এ্যাড. শাহিদা রহমান রিংকু প্রযোজনার ইতোমধ্যে একাধিক টেলিফিল্ম ও নাটক দেশের জনপ্রিয় বিভিন্ন টিভি’তে প্রচারিত হয়েছে।

এ্যাড. শাহিদা রহমান রিংকু একজন পজেটিভ ও দেশপ্রেমিক মানুষ। তিনি বিভিন্ন বিষয়ে অবদানের জন্য ইতোমধ্যে একাধিক সম্মাননা পদকে ভূষিত হয়েছেন।

এদিকে, এ্যাড. শাহিদা রহমান রিংকু জন্মদিন উপলক্ষে বলেন, আমার জন্য সকলে দোয়া ও আশির্বাদ করবেন। সকলের প্রতি রইলো অবিরাম ভালোবাসা, শুভেচ্ছা ও শুভকামনা। ভালো থাকবেন সবাই।

এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিন উপলক্ষে অনেকেই অগ্রীম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এরমধ্যে রয়েছেন, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) এর চেয়ারম্যান এটিএম মমতাজুল করিম ও মহাসচিব মোঃ ছালেহ আহম্মদ, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ফোরাম (বিটিএসএফ) এর চেয়ারম্যান কায়সার হাসান ও মহাসচিব মোঃ আল-আমিন শাওন, অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ওজাব) এর প্রেসিডেন্ট রহীম শাহ ও মহাসচিব মোহাম্মদ মনির হোসেন কাজী, হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’র সিনিয়র ভাইস-চেয়ারম্যান কবি রিতু নুর চেয়ারম্যান ও মহাসচিব ফাতেমা ইসলাম রাহা কাজী প্রমূখ।

তাঁর জন্মদিন উপলক্ষে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ফোরাম (বিটিএসএফ) এর চেয়ারম্যান কায়সার হাসান বলেন, তার জন্মদিনের মত উচ্ছাসময় হোক প্রতিদিন। আশা করি জীবনের বাকি বছর গুলোও হাসিখুশি কাটুক তার; শুভজন্মদিন।

তাঁর জন্মদিন উপলক্ষে অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ওজাব) এর মহাসচিব মোহাম্মদ মনির হোসেন কাজী বলেন, এলো খুশির শুভদিন, তার জন্মদিন, সর্বদা থাকে যেনো তার মন আনন্দে রঙিন; শুভ জন্মদিন।

তাঁর জন্মদিন উপলক্ষে হাউফো’র চেয়ারম্যান মো: আল-আমিন শাওন বলেন, সুন্দরতম দিনে সুন্দর এই ভুবনে, পূরণ হোক জীবনে তার সব আশা-সব চাওয়া। অটুট থাকুক অনেক বছর তার মুখের মিষ্টি হাসি ও দীর্ঘজীবী হোন; শুভজন্মদিন।

Share Now

এই বিভাগের আরও খবর