বগুড়ায় ৮৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: June 9, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় মাদক বিরোধী অভিযানে ৮৬ বোতল ফেন্সিডিলসহ মোঃ নাজমুল হোসেন(৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

০৯ জুন (রোববার) সকাল সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, বগুড়ার একটি অভিযানিক দল জেলা সদর থানার গোকুল নামকস্হানে বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৮৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ নাজমুল হোসেনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নাজমুল হোসেন কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানাধীন মানিক কাজি এলাকার মোঃমতিয়ার রহমানের ছেলে।

র‍্যাব-১২,বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেনের স্বাক্ষরিত পাঠানো এক প্রেস রিলিজের এসব তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাবের পাঠানো প্রেস রিলিজে বলা হয়,র‍্যাব-১২,
সিপিএসসি বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তি জানতে পারে যে,কুড়িগ্রাম হতে বগুড়াগামী মা-মনি পরিবহনের একটি বাসে এক ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে নিয়ে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে রোববার সকলা সাড়ে ৫ টায় র‍্যাব-১২, বগুড়ার একটি আভিযানিক দল জেলা সদর থানাধীন গোকুল নামক স্হানের বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মা-মনি পরিবহন থেকে নাজমুল হোসেনকে ৮৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

এসময় তার নিকট থেকে একটি মোবাইল, একটি সীম কার্ড ও নগদ ৪৩০০ টাকা উদ্ধারসহ জব্দ করা হয়েছে।

র‍্যাব-১২,বগুড়ার কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নাজমুল হোসেনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর