রাণীশংকৈলে দুই গুনি শিক্ষকের অবসর জনিত বিদায় সংবর্ধনা

আপডেট: May 27, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাংলাগড় দাখিল মাদ্রাসার দুই গুনি শিক্ষককে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২৭ মে (সোমবার) দুপুরে বিদ্যালয় ক্লাস রুমে তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

বিদায়ী শিক্ষকরা হলেন সহকারী শিক্ষক মোঃ জাহিরুল ইসলাম সহকারী মৌলভী শিক্ষক আলী আজগর কাদেরী।

জাহিরুল ইসলাম ১২ ফেব্রুয়ারি ১৯৯৭ সালে বাংলাগড় দাখিল মাদ্রাসায় সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন তার শেষ কর্মদিবস ছিল ১৯ ডিসেম্বর ২০২৩ ।

আলী আজগর কাদেরী ১ লা জানুয়ারি ১৯৮৭ সালে একই প্রতিষ্ঠানে সহকারী মৌলভী শিক্ষক হিসেবে যোগদান করেন তিনার শেষ কর্মদিবস ছিল ২১ মার্চ ২০২৪ সাল।

বাংলাগড় দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট আজিজুর রহমানের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে মাদ্রাসার সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় অবসরজনিত বিদায়ী শিক্ষকগণ তাদের কর্মজীবনের বিভিন্ন দিক উল্লেখ করে রাণীশংকৈল উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাংলাগড় দাখিল মাদ্রাসার সুনাম ধরে রাখতে সকল শিক্ষক শিক্ষিকাকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানের সমাপনি বক্তব্যে সুপারিনটেনডেন্ট আজিজুর রহমান বলেন, মাদ্রাসা জীবনের দুই বন্ধুকে আমার হাত দিয়ে অবসরজনিত বিদায় সংবর্ধনা দিতে কষ্ট হলেও মেনে নেয়া ছাড়া কিছুই করার নেই।

একদিন চাকুরী জীবন শুরু করেছি শেষ তো হবেই। একে একে আমাদের সবাইকে প্রতিষ্ঠান থেকে বিদায় নিতে হবে।

পরে অবসর জনিত বিদায়ী শিক্ষক ও মাদ্রাসায় কর্মরত প্রয়াত শিক্ষক আব্দুর রহমান, খোরশেদ আলী ও কর্মচারী খোরশেদ আলী, হাসান আলী এদের স্বরনে দোয়া ও মোনাজাত করা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর