ঘূর্ণিঝড় রেমাল: গাছের ডাল ভেঙে মোটরসাইকেল আরোহী আহত

আপডেট: May 27, 2024 |

ইন্দুরকানী ( পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুর ইন্দুরকানীতে ঘূর্নিঝড় রিমালের আঘাতে গাছের ডাল পরে মোঃ ইলিয়াস শিকদার (৪৫) নামে এক মোটর সাইকেল আরোহী মারাত্মক ভাবে আহত হয়েছেন।

রবিবার বিকালে উপজেলার বালিপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মোঃ ইলিয়াস শিকদার উপজেলার চন্ডিপুর ইউনিয়নের খোলপটুয়া গ্রামের মৃত: মজিদ শিকদারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, আহত মোঃ ইলিয়াস শিকদার সকালে পিরোজপুর জজ কোর্টে কাজ শেষ করে মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিলেন।

এমন সময় ঘূর্ণিঝড় রিমালে প্রচন্ড বাতাসের কারনে গাছের ডাল ভেঙে তার গায়ে পড়লে তিনি মারাত্মক ভাবে আহত হন।

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ইন্দুরকানী থানা পুলিশের গাড়িতে করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মটরবাইক চালক মোঃ মারুফ হোসেন বলেন, আমরা পিরোজপুর থেকে মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিলাম এমন সময় বালিপাড়া বাজারের কাছে যেতেই বাতাসে গাছের ডাল ভেঙে আমাদের গাড়িতে পরে তবে আমার মাথায় হেলমেট থাকার কারনে আমার তেমন কোনো ক্ষতি হয়নি কিন্তু আমার পিছনে থাকা আমার চাচার গায়ে গাছের ডাল পড়লে সে মারাত্মক ভাবে আহত হন।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ অসীম মিস্ত্রি জানান, গাছের ডাল পড়ার কারনে রুগীর দু-চোখের মাঝখানে অনেক বেশি গর্ত হয়ে যায় ও ঠোঁট কেটে গেছে যার ফলে রোগীর অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর