উপজেলা নির্বাচনে গণসংযোগে ব্যস্ত ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কাশেম

আপডেট: May 18, 2024 |

আসাদুর রহমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলা নির্বাচনে উপজেলার সর্বত্র মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মিরপুর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার।

শনিবার দিনব্যাপী মিরপুর উপজেলার মালিহাদ ও আমবাড়ীয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং তালা মার্কা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।

এ সময় তিনি শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের নিকট আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ভোট প্রার্থনা করে আবুল কাশেম জোয়ার্দ্দার বলেন, আমি কথায় না কাজে বিশ্বাসী, আমি আপনাদের শাসক নয় সেবক হয়ে থাকতে চাই।

একই সাথে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন।

একই সাথে মুক্তিযুদ্ধের চেতনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আমবাড়ীয়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান সাইফুল ইসলাম মুকুল বলেন, মিরপুর উপজেলায় ব্যাপক জনপ্রিয় আবুল কাশেম জোয়ার্দ্দার।

ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হিসেবেও তিনি উপজেলার এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত এলাকার মানুষের খোঁজ খবর নিয়েছেন।

বিপদে-আপদে অসহায় মানুষদের পাশে দাঁড়ানো, সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজেকে নিয়োজিত করাসহ যুবলীগকে সুসংগঠিত করে চলেছেন।

এ কারনে মিরপুুর উপজেলাবাসীর নিকট তিনি অত্যন্ত পরিচিত মুখ।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম জোয়ার্দ্দার বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্রবিন্দু।

ফলে বর্তমান সরকারে উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে।

তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের (ভোটারদের) সহযোগিতা চাই।

Share Now

এই বিভাগের আরও খবর