জামায়াতের কর্মসূচি পালনে জিএমপি কমিশনারের নাকোচ

আপডেট: July 25, 2023 |

গাজীপুর প্রতিনিধি: বাংলাদেশ জামাতে ইসলামী কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর মহানগর জামাতে ইসলামী কর্তৃক আয়োজিত গাজীপুরের চান্দনা চৌরাস্তায় আগামী ২৮ জুলাই শুক্রবারের বিক্ষোভ মিছিলের আয়োজন নাকোচ করে দিয়েছে জিএমপি কমিশনার ।

বাংলাদেশ জামাতে ইসলামী গাজীপুরের পক্ষ থেকে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল বাস্তবায়নের লক্ষ্যে সহযোগিতা চেয়ে গাজীপুর জেলা জজ কোর্টের আইনজীবীদের একটি প্রতিনিধি দল ২৫ জুলাই বিকেল জি এম পি কমিশনার কার্যালয়ের প্রধান ফটকে রিসিপশনে গেলে একজন আইনজীবী থেকে অন্য সবাইকে বাহিরে অপেক্ষা করতে বলেন।

পরবর্তীতে প্রাথমিকভাবে একজন আইনজীবী কমিশনার কার্যালয়ের প্রধান ফটক থেকে রিসেপশনিস্ট দিয়ে আবেদনটি অফিসে পাঠালে সেখান থেকে ৩০ মিনিট অপেক্ষার পরে তাদেরকে ডেকে বলা হয় কোন প্রকার অনুমোদন দেওয়া হবে না।

এ সংক্রান্ত কোন প্রকার কর্মসূচি এখানে করা যাবে না। কমিশনার তাদের আবেদনটি রিসিভ ও করেনি।

প্রতিনিধি দলটি কার্যালয়ে ঢুকতে না পেরে হতাশা ব্যক্ত করে সাংবাদিকদের জানান, আমরা আগামী ২৮ শে জুলাই শুক্রবার দুপুর দুইটার সময় গাজীপুরের চান্দনা চৌরাস্তায় যে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়েছিল সেটার প্রয়োজনীয় সহযোগিতার জন্য আজকে জিএনপি কার্যালয়ে এসেছিলাম।

আমাদের আবেদনটি কমিশনার সাহেব রিসিভ পর্যন্ত করল না। স্টাফদের মাধ্যমে বলে দিলেন কোন প্রকার কর্মসূচি অনুমোদন দেওয়া হবে না।

কোন প্রকার বিক্ষোভ মিছিল এখানে করা যাবে না। পরে আইনজীবী দল একটি মাইক্রোবাসে করে কমিশনার কার্যালয় ত্যাগ করেন।

Share Now

এই বিভাগের আরও খবর