জেনে নিন সোমবারের রাশিফল

আপডেট: July 17, 2023 |

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক সোমবারের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: ব্যবসায় সুখবর পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের ফলে কাজের প্রতি বিরক্তি আসতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে কথাবার্তা হতে পারে। নিজের প্রতিভার জন্য সুনাম পাবেন।

বৃষ: প্রেমের ব্যাপারে সুখবর আসতে পারে। শত্রুর আক্রমণ থেকে ক্ষতির আশঙ্কা। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার ব্যাপারে খারাপ কিছু ঘটতে পারে।

মিথুন: বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে অর্থহানির সম্ভাবনা। কর্মে বদলির জন্য মানসিক চাপ বৃদ্ধি। আজ আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল।

কর্কট: সকাল থেকে ভ্রাতৃবিবাদ ও মনঃকষ্ট বৃদ্ধি। প্রবাসী কারও আসার খবর পাওয়ায় আনন্দ। বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে চলেছে।

সিংহ: রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথির আগমন। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের জন্য খুব উপযুক্ত সময়। চাকরিজীবীদের জন্য অনুকূল সময়।

কন্যা: ধর্ম সংক্রান্ত আলোচনা থেকে আপনার সুনাম বৃদ্ধি পাবে। অযথা ব্যয় হওয়ার জন্য রাগ বাড়তে পারে। বিদ্যার্থীরা শুভফল লাভ করবেন। আত্মীয়দের থেকে সাবধানে থাকুন, ঠকতে হতে পারে।

তুলা: নতুন কোনও সম্পর্ক গড়ে উঠতে পারে। সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলে কেটে যেতে পারে।

বৃশ্চিক: কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, পায়ে আঘাত লাগতে পারে। সামাজিক কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনে খুব উপযুক্ত সময়। ভ্রমণের আলোচনা স্থগিত রাখুন।

ধনু: সকাল থেকে কানের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। অপরের কথার জন্য সংসারে অশান্তি বাধতে পারে। সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে। বিনিয়োগী ব্যবসার ফল ভাল পাওয়া যাবে।

মকর: মামলার মোড় অন্য দিকে ঘোরায় খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় কোনও কাজ শুরু করার আগে একটু চিন্তা করুন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় কর্মস্থলে অপমানিত হওয়ার যোগ।

কুম্ভ: কর্মচারী নিয়ে বিবাদের জেরে ব্যবসায় ক্ষতি হতে পারে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকৃত হবেন। কারও বিবাহ সংবাদে মনঃকষ্ট। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা।

মীন: পড়াশোনার জন্য দিনটি খুব ভাল। চাকরিজীবীদের জন্য বিশেষ অনুকূল সময়। কাউকে নিজের দুর্বলতা দেখালে সে সুযোগ নিতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হওয়ার আশঙ্কা।

Share Now

এই বিভাগের আরও খবর