বগুড়ায় ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: April 27, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার গাবতলীতে মাদক বিরোধী অভিযানে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সোহেল রানা(৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকাল ৩ টার দিকে বগুড়া জেলা পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্তী মহদয়ের নির্দেশনায়,গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)সনাতন চন্দ্র সরকারের নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ একটি চৌকস টিম গাবতলী উপজেলাধীন ভান্ডারা গ্রামস্হ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।

এসময় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মোঃ সোহেল রানা(৩৬) এর বসত বাড়ি ঘর থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদকদ্রব্য বিক্রি কাজে ব্যবহৃত ৪টি বাটন ফোন, ২টি স্মার্ট ফোন উদ্ধার পূর্বক সোহেলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সোহেল রানা বগুড়া জেলার গাবতলী উপজেলাধীন ভান্ডারা গ্রামের মৃত-আজিজুল হক এর ছেলে।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সনয়তন চন্দ্র সরকার জানান, আসামি সোহেলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,তিনি দীর্ঘদিন ধরেই দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াব ট্যাবলেট সংগ্রহ করে এলাকার মাদক সেবীদের নিকট বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সোহেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর