নাটোরে ১২২ রাউন্ড গুলি সহ ৪টি আগ্নেয়াস্ত্র উদ্ধার

আপডেট: April 18, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুর থেকে ১২২ রাউন্ড গুলি সহ ৪টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এসময় সদ্য কেনা এবং রেজিষ্ট্রিবিহীন একটি আরটিআর অপাচি মোটর সাইকেল জব্দ করা হয়।

সোমবার রাতে লালপুর উপজেলার বিলমাড়িয়া স্টেডিয়াম এলাকা থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়েই অস্ত্র ও গুলি ভর্তি ব্যাগ ফেলে মোটর সাইকেলের তিন আরোহী পালিয়ে যাওয়ায় তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে মঙ্গলবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সাইফুর রহমান এসব তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সাইফুর রহমান জানান, সোমবার রাতে লালপুর উপজেলার বিলমাড়িয়া স্টেডিয়ামের সামনে চেকপোষ্ট করাকালে রাত আনুমানিক পোণে তিনটার দিকে তিনজন আরোহী একটি মোটর সাইকেলে করে যাচ্ছিলেন।

এসময় পুলিশ মোটর সাইকেল থামার সংকেত দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটর সাইকেলের ওই তিন আরোহী তাদের কাছে থাকা একটি ব্যাগ ও মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়।

পরে ব্যাগের ভিতর থেকে ২টি একনালা বন্দুক, একটি পয়েন্ট .২২ বোর রাইফেল, একটি শর্টগান এবং পয়েন্ট ২২ বোর রাইফেলের ৯৭ রাউন্ড গুলি ও শর্টগানের ২৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এসময় ফেলে যাওয়া রেজিষ্ট্রিবিহীন একটি আরটিআর অপাচি মোটর সাইকেল জব্দ করা হয়। এসব অস্ত্র বহনের জন্য ফেলে যাওয়া লাল রংয়ের এই আরটিআর অপাচি মোটর সাইকেলটি কদিন আগে কেনা হয়েছে বলে পুলিশের একটি সুত্র জানিয়েছে।

পুলিশ সুপার সাইফুর রহমান জানান,এব্যপারে লালপুর থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে

Share Now

এই বিভাগের আরও খবর