সিংগাইরে ছিনতাইয়ের ঘটনায় আটক ২

আপডেট: April 13, 2023 |

সোহরাব হোসেন, সিংগাইর প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে চলন্ত সিএনজি থেকে মহিলা যাত্রীর হ্যান্ডব্যাগ ছিনতাইয়ের ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় জাহিদ নামের আরো এক ছিনতাইকারী দৌড়ে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুর ২ টার দিকে সিংগাইরের আজিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আটকের বিষয়টি জানিয়েছেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মিজানুর ইসলাম।

আটককৃতরা হলেন- উপজেলার গােলাইডাঙ্গা গ্রামের উজ্জ্বল ইসলাম ও চর মগরা গ্রামের নাজমুল। পলাতক জাহিদের বাড়ি ও গােলাইডাঙ্গা বলে জানা গেছে।

ওসি সৈয়দ মিজানুর ইসলাম জানান, ‘মানিকগঞ্জ টু হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের সিংগাইর উপজেলার আজিমপুর এলাকায় দুপুরে দিকে নাজমুল, উজ্জ্বল ও জাহিদ নামের তিনজন ছিনতাইকারী ওৎ পেতে থাকে।

এ সময় তারা মোটরসাইকেলযোগে একটি চলন্ত সিএনজি থেকে এক মহিলা যাত্রীর হ্যান্ডব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে ওই যাত্রী সিএনজি নিয়ে ছিনতাইকারীর পিছু ধাওয়া করতে থাকে।

আজিমপুর এলাকায় ট্রাফিক ডিউটিতে নিয়োজিত থাকা ট্রাফিক ইন্সপেক্টর আব্দুল্লাহ আল জোবায়েদ বিষয়টি টের পেয়ে ওই তিন ছিনতাইকারীর পিছু ধাওয়া করলে এক পর্যায়ে তার মোটরসাইকেলের সাথে ছিনতাইকারীর মোটরসাইকেলের ধাক্কা লাগলে তারা পড়ে যায়।

এসময় ছিনতাইকারী উজ্জ্বল ও নাজমুলকে আটক করলেও অপরজন জাহিদ দৌড়ে পালিয়ে যায়।’

তিনি আরো বলেন, ছিনতাই হওয়া মহিলার হ্যান্ডব্যাগ ও ছিনতাই কাজে ব্যবহৃত রেজিস্ট্রেশন বিহীন একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ছিনতাইকারী উজ্জ্বল মাথায় আঘাত পাওয়ায় তাকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর