র‍্যাব-৮ এর অভিযানে ২০৪ ফেনসিডিলসহ আটক ১

আপডেট: April 13, 2023 |

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা এলাকা হতে আজ(১৩ এপ্রিল) র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ দল ২০৪ বোতল ফেনসিডিলসহ একজন আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-৮ জানায়, তাদের গোয়েন্দা বিভাগের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানার ফেরীঘাট এলাকা আসামী মোঃ সোহরব মন্ডল হিরো (২৬) মাদকের একটি বিশাল চালান মোটরসাইকেল করে নিয়ে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে শাইখ আকতার এবং সিনিয়র এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে বেলা ১১.৪৫ ঘটিকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে আসামী মোঃ সোহরব মন্ডল হিরো (২৬), পিতা-মোঃ রুস্তম মন্ডল, গ্রাম-অনন্তপুর,(রামনাথপুর) থানা-মহেশপুর জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করা হয় এবং উক্ত আসামির কাছ থেকে ২০৪ বোতল ফেনসিডিল, ০১টি মোটরসাইকেল, ০২টি মোবাইল, ০৩ টি সিম এবং মাদক বিক্রিত ২৫০০ টাকা উদ্ধার করা হয়।

ধৃত আসামী একজন কুখ্যাত পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী ও ঢাকা এলাকায় বিক্রি করে। পরবর্তীতে তাকে গোয়ালন্দঘাট থানায় হস্তান্তর করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামী বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিল এর ১৪(গ) ধারায় মামলা রুজু করা হয় ।

Share Now

এই বিভাগের আরও খবর