বড়াইগ্রামে বাবা-মেয়েকে কুপিয়ে জখম, দুই অভিযুক্ত কারাগারে

আপডেট: April 10, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে উত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মেয়েকে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে জখম করেছে বখাটেরা। এ ঘটনায় মুল হোতাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার সন্ধ্যায় উপজেলার জোয়াড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

আটকরা হলো উপজেলার জোয়াড়ী গ্রামের মনির হোসেন ভূঁইয়ার ছেলে মো: রাব্বী (১৯) এবং কাছুটিয়া গ্রামের ফুল মিয়ার ছেলে আলিফ হোসেন (২১)।

আহতদের মধ্যে বাবা ইসমাইল হোসেন (৫০) কে নাটোর আধুনিক সদর হাসপাতালে এবং মেয়ে ইভা খাতুন (১৫) কে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলা ও ভূক্তভোগী সুত্রে জানা যায়, রাব্বী কিছুদিন যাবৎ জোয়াড়ী গ্রামের ইসমাইল হোসেনের মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়াসহ স্কুলে আসা-যাওয়ার পথে নানাভাবে উত্যক্ত করে আসছিল।

শনিবার ইফতার পরে রাব্বী ও তার বন্ধুরা মোটর সাইকেল নিয়ে বাড়ির সামনে গিয়ে বারবার হর্ণ দেয়াসহ আজেবাজে কথা বলছিল।

এ সময় ইসমাইল তাদেরকে চলে যেতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে ধারালো বখাটেরা হাসুয়া ও রড দিয়ে ইসমাইলকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

বাবাকে বাঁচাতে এগিয়ে এলে বখাটেরা ইভাকেও পিটিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে স্বজনরা রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, এ ব্যাপারে ওই স্কুল ছাত্রীর দুলাভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর