দেশের দুর্যোগ-দূর্বিপাকে আ.লীগই মানুষের পাশে থাকে: আমিনুল ইসলাম

আপডেট: April 9, 2023 |

আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, বাংলাদেশের অর্জন, দুর্যোগ, দূর্বিপাক সব সময় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে।

তিনি বলেন, এবারও বৈশ্বিক আর্থিক সংকটের বাস্তবতায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে দূ:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে মানুষের পাশে দাঁড়িয়েছে। মহামারি করোনাকালীনও আওয়ামী লীগের নেতা-কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় নিজেদের সঁপে দিয়েছিল। ভবিষ্যতে আওয়ামী লীগ মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাবে।

শনিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের মাধ্যমে দু:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালুর সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সহ-সভাপতি এডভোকেট সাইফুদ্দিন সিদ্দিকী, একে আজাদ, এডভোকেট প্রদীপ কুমার, জসিম উদ্দিন, শাহজাহান, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একে এম আসাদ প্রমুখ।

এ সময় আমিনুল আসলাম বলেন, যারা দেশকে পর পর ৫ বার দূর্ণীতিতে চ্যাম্পিয়ন করেছিল, সার এবং বিদ্যুতের দাবীতে মিছিল করার অপরাধে গুলি করে মানুষ হত্যা করেছিল, গণতন্ত্রের ধারাবাহিকতা নস্যাৎ করার লক্ষ্যে ২০১৩/১৪ সালে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে ১৬৪ জন নিরপরাধ মানুষ হত্যা করেছিল, দেশের সম্পদ ধ্বংস করেছিল তারা আজ শুধু টেলিভিশন ও মিডিয়ায় সরকারের সমালোচনা করা ছাড়া আর কোন কাজে নেই, মানুষের পাশে নেই। কোভিডকালীনও তাদের এই দেশের মানুষ পাশে পায়নি। আজ তারা গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্রের লিপ্ত। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হবার জন্য সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন ইতোমধ্যে সাতকানিয়া ও লোহাগাড়ায় ৬০০০ পরিবারের কাছে নিজ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করেন। তারই দ্বারাবাহিকতায় শনিবার আরো তিনি আরো ১ হাজার অসহায়- ছিন্নমূল পরিবারের জন্য ইফতার সামগ্রী বিতরণ করেন।

Share Now

এই বিভাগের আরও খবর