বগুড়ায় ডিবির পৃথক অভিযানে গাঁজা ও নিষিদ্ধ এ্যাম্পলসহ গ্রেফতার ২

আপডেট: April 9, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শেরপুরে মাদক বিরোধী পৃথক দু’টি অভিযানে ৪ কেজি গাঁজা ও এক হাজার পিস নিষিদ্ধ এ্যাম্পলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ( ডিবি)।

রোববার (০৯ এপ্রিল) দুপুর ১২ টার দিকে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

শনিবার (০৮ এপ্রিল) রাত পৌণে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি চৌকস টিম বগুড়া সদর উপজেলার গোকুল এলাকা থেকে গ্যাস সিলিন্ডারের ভিতর বিশেষ কায়দায় লুকিয়া রাখা ৪ কেজি গাঁজাসহ মোঃ সাইফুল ইসলাম(৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

এছাড়াও ডিবি পুলিশের অপর একটি টিম রাত পৌণে ১২ টার দিকে বগুড়া সদরের বাঘোপাড়া বন্দর এলাকা থেকে এক হাজার পিস নিষিদ্ধ এ্যাম্পলসহ গোলাপ মিয়া(৩৫) নামের আর এক ব্যক্তিকে গ্রেফতার করা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত সাইফুল ইসলাম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীর পশ্চিম ফুলমতি গ্রামের মৃত- ছকিম উদ্দিনের ছেলে। রোববার ডিবি পুলিশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ডিবির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে সদর উপজেলার গোকুলে বগুড়া-শহরগামী সড়ক থেকে সাইফুল কে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছে থেকে গ্যাস সিলিন্ডারে বিশেষ কায়দায় লুকানো ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। সাইফুল মাদকদ্রব্যগুলো রাজধানী ঢাকার উদ্দেশ্য নিয়ে যাচ্ছিলেন।

এদিকে রাত পৌণে ১২ টার দিকে ডিবির অপর একটি টিম রংপুর- বগুড়া মহাসড়কের সদর উপজেলার বাঘোপাড়া বন্দর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় এক হাজার পিস নিষিদ্ধ এ্যাম্পলসহ গেলাপ মিয়াকে গ্রেফতার করা হয়।

বগুড়ার ডিবি পুলিশের অফিসার ইনচার্জ( ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযানে গাঁজা ও নিষিদ্ধ এ্যাম্পল উদ্ধারের পাশাপাশি দুজনকে সাইফুল ও গোলাপকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু অন্তে আজ রোববার দুপুরে পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Share Now

এই বিভাগের আরও খবর