তৃতীয় লিঙ্গের আলেয়া বঙ্গবাজারের ব্যবসায়ীদের দুই লাখ টাকা দিলেন

আপডেট: April 9, 2023 |

রাজধানীর উত্তরা এলাকার তৃতীয় লিঙ্গের সরদারনি আলেয়া। হজ করার জন্য জমিয়েছিলেন টাকা। সেই জমানো টাকা থেকে ২ লাখ বঙ্গবাজারের ব্যবসায়ীদের অনুদান হিসেবে দিয়েছেন। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দুর্দশা দেখে এবার হজে না গিয়ে সে টাকা ব্যবসায়ীদের দিয়েছেন বলে জানিয়েছেন আলেয়া।

রোববার (৯ এপ্রিল) বেলা ১১টায় রাজধানীর বঙ্গবাজারে এসে এই অনুদান দেন তিনি। অনুদান দেওয়ার সময় গণমাধ্যমকে বলেন, আমি খুবই কষ্ট পেয়েছি এই মার্কেট পুড়ে যাওয়া দেখে।

এক সময় আমরাও এই ব্যবসায়ীদের থেকে ১০ থেকে ২০ টাকা সাহায্য নিয়েছি। কিন্তু আজ সেই ব্যবসায়ীরা সর্বস্ব হারিয়ে ফেলেছে। তাই আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে এ সামান্য সহযোগীতা করেছি।

তিনি বলেন, আমি দেশবাসীকে অনুরোধ জানাবো তাদের এই বিপদের সময় পাশে দাঁড়ান। প্রধানমন্ত্রীকে বলবো, শুধু আপনি একা পারবেন না। সবাইকে নিয়ে তাদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন তিনি।

অনুদানের টাকা হাতে পেয়ে বঙ্গবাজার কমপ্লেক্স দোকান মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোহন মিয়া বলেন, আমাদের এই বিপদের সময় তিনি পাশে দাঁড়িয়েছে তাকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। তিনি আমাদের পাশে দাঁড়িয়ে অনেক বড় মনের পরিচয় দিয়েছেন। এই মুহূর্তে যে কারো সামান্য সহযোগিতাও আমাদের কাছে অনেক বড় পাওয়া।

Share Now

এই বিভাগের আরও খবর