ত্রাণ-সামগ্রী বিতরণ অব্যাহত রাখলেন কামরুল হাসান রিপন

আপডেট: August 19, 2020 |

স্টাফ রিপোর্টার: করোনার সংকটে পড়ার পাশাপাশি বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন কামরুল হাসান রিপন। এবার ঢাকা-০৫ আসনের ৬৪ নং ওয়ার্ডের ধার্মিক পাড়ার বন্যার্ত ও করোনার প্রাদুর্ভাবে বিপদে পড়া অসহায়, হতদরিদ্র, মেহনতি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই সভাপতি।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিমের নির্দেশে রাজধানীর ডেমরা থানার ৬৪ নং ওয়ার্ডের ধার্মিক পাড়ার ৮০০ হতদরিদ্র, ও বন্যাকবলিত মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলু, লবণসহ নিত্য-প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন ঢাকা-০৫ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে নৌকার মনোনয়ন প্রত্যাশী এই নেতা।

এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কামরুল হাসান রিপন। বক্তব্যের শুরুতেই বঙ্গবন্ধুসহ ১৫ই আগষ্ট নির্মমভাবে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেন। সেইসঙ্গে এখনও পলাতক খুনীদের দেশে এনে তাদের বিচারের জন্য সরকারের প্রতি উদাত্ত আহব্বান জানান কামরুল হাসান রিপন।

সেইসঙ্গে আসন্ন জাতীয় উপ-নির্বাচনে ঢাকা-৫ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয়ভাবে যেন মনোনীত হতে পারেন সেজন্য সভায় উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করেন কামরুল হাসান রিপন। তিনি বলেন, সাংসদ নির্বাচিত হতে পারলে এই আসনের হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তনে অবিরাম কাজ করে যাবেন। পাশাপাশি ঢাকা-৫ থেকে মাদকের প্রভাব, সন্ত্রাস, চাঁদাবাজি বন্ধের উদ্যোগ গ্রহণ করবেন তিনি। এছাড়াও এলাকার প্রতিটি সাধারণ মানুষ যেন নিশ্চিন্তে ঘুমাতে পারেন এবং নির্বিঘেœ চলাফেরা করতে পারে সেই ব্যবস্থা নিশ্চিত করার জন্য সর্বাত্মক কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা।

Share Now

এই বিভাগের আরও খবর