বগুড়ার চাঞ্চল্যকর জোড়া হত্যা মামলার এজহারনামীয় আসামী পান্না গ্রেফতার

আপডেট: October 18, 2024 |
inbound6598696454684739969
print news

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় শীর্ষ সন্ত্রাসী সাগর ও তার সহযোগী স্বপন হত্যাকান্ডের অন্যতম আসামী পান্না তালুকদারকে গ্রেফতার করেছে র‍্যাব।

১৮ অক্টোবর (শুক্রবার) বিকাল পৌণে ৪ টার দিকে বগুড়া শহরের কলোনী করতোয়া এলাকা থেকে তালুকদারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত পান্নু তালুকদার বগুড়ার শেরপুর থানাধীন সাবরুল হাটখোলাপাড়া গ্রামের মৃত- মনসুর তালুকদার এর ছেলে এবং জোড়া হত্যাকান্ডের ঘটনায় দায়ের করা মামলার দুই নম্বর আসামী।

র‍্যাব-১২, বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মনোয়ার হোসেন চৌধুরীর সাক্ষরিত পাঠানো এক প্রেস এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে শেরপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের সাবরুল ছোট মন্ডল পাড়ায় একটি পোল্ট্রি ফার্মের সামনে রাস্তার পাশ থেকে সাবরুল এলাকার শীর্ষ সন্ত্রাসী স্বেচ্ছাসেবকলীগ কর্মী সাগর বাহিনীর প্রধান সাগর তালুকদার ও তার সহযোগী স্বপন হোসনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় অপর এক সহযোগীর কাটা হাতও উদ্ধার করা হয়।

নিহত সাগর তালুকদার সাবরুল হাটখোলাপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে এবং নিহত স্বপন হোসেন একই গ্রামের সাইফুল ইসলাম এর ছেলে।

নিহত সাগর হোসেনের নামে দুইটি হত্যাসহ ১৭টি মামলা ছিল। এঘটনায় নিহত সাগরের বোন গত ২৬ সেপ্টেম্বর আশেকপুর ইউপি চেয়ারম্যান স্বেচ্ছাসেবকলীগ নেতা হযরত আলীকে প্রধান আসামী করে ১৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

র‍্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মনোয়ার হোসেন চৌধুরী গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে জানান, দীর্ঘদিন থেকে সাগর তালুকদার গ্রেফতারকৃত পান্না তালুকদারকে পারভেজ হত্যা মামলা থেকে নাম কাটিয়ে নেওয়ার জন্য ৩২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল।

সাগর তালুকদার মামলা তুলে নেওয়ার জন্য এবং ৩২ লাখ টাকা চাঁদা না দিলে পান্নু তালুকদারকে বিভিন্ন ভাবে হত্যার হুমকি দিতে থাকে।

এরই প্রেক্ষিতে নিজের জীবন বাঁচাতে, এলাকায় স্বাভাবিকভাবে বসবাস করতে প্রতিশোধ নিতে সাগর ও তাঁর সহযোগী স্বপনকে হত্যা করা হয়।

তিনি আরও জানান, পান্নু তালুকদারের বিরুদ্ধে ব্যাবস্হ গ্রহণের জন্য বগুড়ার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর