ছিনতাইকারী সন্দেহে গণপিটুনি: যুবকের মৃত্যু

আপডেট: October 17, 2024 |
inbound1055202421007280468
print news

গাজীপুরের টঙ্গীতে ছিনতাইকারী সন্দেহে জনতার গণপিটুনিতে সাব্বির হোসেন (১৮) নামে ১ অটোরিকশা চালকের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ সময় মেজবাহ উদ্দিন (৩৫) আহত খবর পাওয়া গেছে। এ ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (১৬ অক্টোবর) রাতে টঙ্গীতে এই ঘটনা ঘটে।

সাব্বির হোসেন টঙ্গীর দত্তপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে। তিনি অটোরিকশা চালাতেন।

নিহতের স্বজনরা জানান, সাব্বির প্রতিদিন বিকেলে অটোরিকশা নিয়ে বের হয়ে উপার্জন শেষে রাত ১১টার মধ্যে ঘরে ফিরে যেতেন। প্রতিদিনের ন্যায় গতকাল বুধবারও বিকেল চারটার দিকে বাসা থেকে অটোরিকশা নিয়ে বের হন।

রাত সাড়ে ১০টার দিকে দত্তপাড়া দিঘীরপাড় থেকে তিনজন যাত্রী নিয়ে অটোরিকশাযোগে টঙ্গী পূর্ব থানার দিকে যাচ্ছিলেন তিনি।

পথিমধ্যে হকের মোড় কোকলা গেইটের সামনে পৌঁছামাত্র আটক চার জনসহ অজ্ঞাতনামা ১০-১২ জন উশৃঙ্খল জনতা ছিনতাইকারী সন্দেহে অটোরিকশার যাত্রী ও চালকের পথরোধ করে পিটুনি দিতে থাকে।

এ সময় কৌশলে দুই যাত্রী পালিয়ে গেলেও ফেঁসে যান অটোচালক সাব্বির ও যাত্রী মেজবাহ। তাদের দুজনকে বেঁধে বেধড়ক পিটুনি দেয় জনতা। এতে তারা গুরুতর আহত হয়ে পড়লে রাত সাড়ে ১১টার দিকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল এনে কৌশলে পালিয়ে যায় জনতা।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাব্বিরের মৃত্যু হয়। তবে তার সঙ্গে থাকা যুবককে হাসপাতালে পাওয়া যায়নি। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার আহমদ এ বিষয়ে বলেন, আমরা ঘটনাটি খতিয়ে দেখছি। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে। মরদেহের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর