গান শোনাতে বাংলাদেশে আসছেন আতিফ আসলাম

আপডেট: October 14, 2024 |
boishakhinews 55
print news

ঢাকায় গান শোনাতে আসছেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। তবে এবার একা নন, নিয়ে আসছেন আরেক জনপ্রিয় শিল্পী আবদুল হান্নান কে। এই দুই শিল্পী ঢাকায় গান শোনাবেন ২৯ নভেম্বর। এমনটাই নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠান ট্রিপল টাইম কমিউনিকেশন।
জানা গেছে, আগামী ২৯ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টে অংশ নেবেন তারা। বলে রাখা ভালো এর আগে গত এপ্রিল মাসে ঢাকার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স মাঠে পারফর্ম করেছিলেন আতিফ আসলাম।এবারের আয়োজনটির নাম দেয়া হয়েছে ‘ম্যাজিকাল নাইট ২.০’। তবে দুই পাকিস্তানি শিল্পীই শুধু নন, গান শোনাবেন দেশের কয়েকজন শিল্পী।
এরইমধ্যে আয়োজকরা নিজেদের ফেসবুকে পেজে আতিফ আসলামের জনপ্রিয় গান ‘কুচ ইস তারহা’ গানের মিউজিক শেয়ার করে এই কনসার্ট আয়োজনের ঘোষণা দেয়। মিউজিক শুনে নেটিজেনরা বুঝে নিয়েছেন এই কনসার্টে গাইবেন আতিফ। আনুষ্ঠানিকভাবে দু একদিনের মধ্যে নিশ্চিত করবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির পিআর ও কমিউনিকেশন ডিরেক্টর আরিফা শবনম।
তিনি কালের কন্ঠকে বলেন, ‘আতিফ আসলাম ঢাকায় আসছেন।
আপাতত এতটুকু বলতে পারি। ২৯ নভেম্বর ঢাকার আর্মি স্টেডিয়ামে গান শোনাবেন তিনি। সেভাবেই আমরা প্রস্তুতি নিচ্ছি। তবে তিনি একা নন, দ্রুতই পুরো লাইন আপ ঘোষনা করবো। আশা করছি আগামী সপ্তাহ থেকে আগ্রহ শ্রোতারা টিকিট কিনতে পারবেন।
জানা গেছে আতিফ আসলাম ও আবদুল হান্নানের সঙ্গে বাংলাদেশের জনপ্রিয় শিল্পী তাহসান ও ব্যান্ড কাকতালের গান গাওয়ার কথা রয়েছে।
উল্লেখ্য, ২৯ নভেম্বর বিকেল ৫টার দিকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে এই কনসার্ট। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ১টার দিকে। তবে কবে থেকে টিকিট বিক্রি শুরু হবে, তা জানা যায়নি।

Share Now

এই বিভাগের আরও খবর