জয়পুরহাটে দোগাছী  ইউনিয়ন জামায়াতের বিশাল কর্মী ও সুধী সমাবেশ 

আপডেট: October 11, 2024 |
inbound5020291981315562122
print news

জয়পুরহাট প্রতিনিধিঃ মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জনের মাধ্যমে আল্লাহ্ তা’য়ালার সন্তোষ্টি লাভ -এই লক্ষ্যকে সামনে রেখে জয়পুরহাটে কর্মী ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার  বিকেলে জয়পুরহাট সদর উপজেলার দোগাছী  ইউনিয়ন জামায়াতে ইসলামীর আয়োজনে এ সমাবেশ  অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমির আব্দুর রউফ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন  কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও জেলা জামায়াতে ইসলামীর আমির ডাঃ ফজলুর রহমান সাঈদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও জেলা জামায়াতের সেক্রেটারী গোলাম কিবরিয়া মন্ডল, জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী হাসিবুল আলম লিটন ও এ্যাড. মামুনুর রশীদ, জেলা যুব বিভাগের সভাপতি ও পাঁচবিবি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান, জয়পুরহাট  শহর আমির আনোয়ার হোসাইন, সদর উপজেলার আমির ইমরান হোসেন, সদর উপজেলার নায়েবে আমির মাও: শাহ আলম দেওয়ান, সদর সেক্রেটারী মাও: জয়নাল আবেদীন, বিশিষ্ট জামায়াত নেতা খিজির হায়াত, আব্দুল হাই,  ফেরদৌস হোসেন, ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মাহফুজুর রহমান, বায়তুল মাল সেক্রেটারি আবুল কাশেম, শ্রমিক কল্যাণ ফেডারশনের নেতা আনিছুর রহমান, ওয়ার্ড সভাপতি আশরাফুল ইসলাম ও কোরবান আলী প্রমূখ।

সমাবেশে প্রধান অতিথি জেলা আমির বলেন, দূর্নীতি  মুক্ত সুন্দর সমাজ গঠনে এবং  সন্ত্রাস চাঁদাবাজ মুক্ত রাস্ট্র গঠনে জামায়াতে ইসলামী কাজ করে যাচ্ছে।

এক শ্রেণির মানুষ চাঁদাবাজির কাজে এখনও লিপ্ত  এসব কর্মকাণ্ড যারা করছে তাদের বিরুদ্ধে জামায়াত নেতাকর্মীদেরকে সোচ্চার হতে হবে।

কোরআনের সমাজ  কায়েম করতে হলে জামায়াতের সকল নেতাকর্মী ও সুধী সমাজ কে ঐক্যবদ্ধ হয়ে সোনার বাংলা গড়তে একযোগে কাজ করতে হবে।

সমাবেশে অত্র ইউনিয়নের জামায়াতের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

Share Now

এই বিভাগের আরও খবর