শরণখোলায় মাছের ঘের থেকে দিনমজুরের লাশ উদ্ধার

আপডেট: October 9, 2024 |
inbound3279844052598453672
print news

এনায়েত করিম রাজিব, বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় নিখোঁজের ১০ দিন পরে মোঃ সিদ্দিক হাওলাদার (৪৪) নামের এক দিন মজুরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০৯ অক্টোবর) বেলা ১১টায় শরনখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পশ্চিম বানিয়াখালী এলাকায় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিনের মাছের ঘের থেকে দিনমজুরের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মোঃ সিদ্দিক হাওলাদার শরণখোলা উপজেলার পশ্চিম বানিয়াখালি গ্রামের মৃত নুরুল ইসলাম হাওলাদারের ছেলে। তার স্ত্রী ও চার মেয়ে রয়েছে।

মৃত সিদ্দিক ৩০ সেপ্টেম্বর থেকে নিখোজ ছিলেন। পরে ০৫ অক্টোবর সিদ্দিকের ভাইয়ের ছেলে মহারাজ হাওলাদার শরণখোলা থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করেন।

শরণখোলা থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আজিজ বলেন, উক্ত মাছের ঘেরের মালিক খোন্তাকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন থানায় ফোন করে মাছ ধরার সময় জেলেরা একটি অর্ধগলিত লাশ খুটির সাথে বাধা অবস্থায় দেখতে পেয়েছে বলে জানায়।

খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে দিন মজুরের মরদেহ উদ্ধার করি। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ হয়ত তাকে মেরে ঘেরে ফেলে রেখে গেছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ পাওয়া যাবে। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

Share Now

এই বিভাগের আরও খবর