পেশির চোটে হ্যারি ম্যানইউ হতে বাদ মাগুইর

আপডেট: October 9, 2024 |
boishakhinews 42
print news

ইউরোপের ফুটবলে ক্লাবগুলো চোটে জর্জরিত হয়ে পড়েছে। একের পর এক চোট হানা দিচ্ছে দিনকে দিন। এবার দুঃসংবাদ পেল ম্যানচেস্টার ইউনাইটেড। পায়ের পেশির চোটে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন দলটির ডিফেন্ডার হ্যারি মাগুইর।
গত রোববার (৬ অক্টোবর) প্রিমিয়ার লিগের ম্যাচে অ্যাস্টন ভিলার মুখোমুখি হয় ইউনাইটেড। ম্যাচে চোট পান মাগুইর। গোলশূন্য ড্র ম্যাচে প্রথমার্ধের শেষ দিকে চিকিৎসক দলের দুই সদস্যের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়তে হয় তাকে।
শুরুতে মাগুইরকে পর্যবেক্ষণ করা হয়। এরপর জানা যায় চোটের খবর। চোটের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন ইংলিশ তারকা। মঙ্গলবার (৮ অক্টোবর) সামাজিক মাধ্যমের পোস্টে মাগুইর জানান, কয়েক সপ্তাহ বাইরে থাকতে হবে তাকে।
মাগুইরের চোটে অবশ্য বেঁচে গেল ইংল্যান্ড। অভিজ্ঞ এই ডিফেন্ডারকে ছাড়াই নেশন্স লিগের পরবর্তী দুই ম্যাচের জন্য দল ঘোষণা করে ইংলিশরা। গত ইউরোতেও চোটের কারণে খেলতে পারেননি এই তারকা।চলতি মৌসুমে ইউনাইটেডের হয়ে এখন পর্যন্ত তিনি খেলেছেন ৯ ম্যাচ। ইউরোপা লিগে গত বৃহস্পতিবার তার ৯১তম মিনিটের গোলে পোর্তোর সঙ্গে ৩-৩ ড্র করে এরিক টেন হাগের দল।আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর আগামী ১৯ অক্টোবর প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডের মুখোমুখি হবে ইউনাইটেড। ৭ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ১৪ নম্বরে আছে তারা।

Share Now

এই বিভাগের আরও খবর