হাতীবান্ধায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ বিতরণ

আপডেট: October 6, 2024 |

রেজাউল ইসলাম, হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ তহবিল থেকে বন্যার্তদের  মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (৬ অক্টোবর) সকালে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের আলহাজ্ব গহের আলী উচ্চ বিদ্যালয় মাঠে বন্যাত্ব পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ উদ্বোধন করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) দুলাল হোসেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রতিনিধি আইয়ুব আলী আকাশ, আনিছুর রহমানসহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন হাতীবান্ধার প্রতিনিধিরা।

উল্লেখ্য, সাম্প্রতিক বন্যায় লালমনিরহাট জেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ তহবিল থেকে ক্ষতিগ্রস্ত দশ হাজার পরিবারের মাঝে পর্যায়ক্রমে ত্রাণসামগ্রী বিতরণ করা হবে।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রতিনিধি আইয়ুব আলী আকাশ বলেন, উত্তরবঙ্গসহ সারাদেশের মানুষের প্রাণের দাবী তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন এটা নিয়ে শীঘ্রই আমাদের ঢাকা থেকে লংমার্চ টু তিস্তা এবং তিস্তায় মহাসমাবেশের মতো কর্মসূচী অতিদ্রুতই আসছে। এজন্য স্থানীয়দের সহযোগিতা কামনা করছি।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) দুলাল হোসেন বলেন, আমি এটিকে ত্রান বলবো না,এটি হল উপহার আর আমরা এই ধরনের কাজকে স্বাগত জানাই।

Share Now

এই বিভাগের আরও খবর