মান্দায় চাঁদার টাকা না পেয়ে বালুমহালের সরঞ্জামে হামলা

আপডেট: October 1, 2024 |

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মান্দায় চাঁদার টাকা না পেয়ে বালুমহালের সরমঞ্জামে হামলা, ভাংচুর ও মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার আত্রাই নদীর উজান অংশের পার-কালিকাপুর এলাকায়।

এঘটনায় অভিযুক্তদের মারপিটে ভেকু ড্রাইভার মোতাহার হোসেন ও বালু পয়েন্টের ম্যানেজার মামুনুর রশিদ আহত হন।

অভিযুক্তরা হলেন, উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত কছির উদ্দিন চৌধুরীর ছেলে শহিদুল চৌধুরী (৩৫),কাঞ্চন গ্রামের আবেদ আলীর ছেলে সামসুল ইসলাম (৪২) ও সূর্য্যনারায়ণ পুর গ্রামের মৃত খুদুর ছেলে ফিরোজ হোসেন (৪০)সহ আরো অজ্ঞাত ২৫/৩০ জন।

আত্রাই নদীর উজান অংশের ইজারাদার রহমত আলী ও থানার অভিযোগ সূত্রে জানাগেছে, অভিযুক্তরা পার-কালিকাপুর এলাকায় অবস্থিত পয়েন্টে এসে বিভিন্ন সময় ম্যানেজারের নিকট থেকে বিভিন্ন অংকের টাকা চাঁদা দাবী করে আসছিলেন।

উক্ত দাবীকৃত টাকা না পেয়ে অভিযুক্তরা ঘটনার দিন এসে ৪টি বালু পয়েন্টে হামলা চালিয়ে ১টি ভেকু মেশিনে,১টি ড্রাম ট্রাক ও পাইপ ভাংচুর করে চলে যায়।

এতে ইজারাদারের প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। ভাংচুরের সময় ম্যানেজার মামুনুর রশিদ বাঁধা প্রদান করলে তার হাতে থাকা ১টি মোবাইল ফোন ভাংচুর করে নগদ ১৬ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।

এবিষয়ে অভিযুক্ত শফিকুল চৌধুরীর সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে নাস্বারটি বন্ধ পাওয়া যায়। একারণে তার মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান জানান, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি।তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর