বগুড়ায় ফেন্সিডিলসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক

আপডেট: September 29, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় গোপন সংবাদের ভিত্তি র‍্যাব-১২, অভিযান পরিচালনা করে ৭৯ বেতল ফেন্সিডিলসহ মোছাঃ আয়েশা খাতুন(৩৮) ও মোছাঃ বিথি খাতুন(৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

২৮ সেপ্টেম্বর (শনিবার) দিবাগত রাত সোয়া ৮টার দিকে বগুড়া সদর থানাধীন নিশিন্দারা ইউনিয়নের ঠেংগামারা এলাকা থেকে ৭৯ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়। র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি মীর মনির হোসেন এর স্বাক্ষরিত পাঠানো এক প্রেস রিলিজে তথ্যটি নিশ্চিত করেছেন।

র‍্যাবের পাঠানো প্রেস রিলিজে বলা হয়, র‍্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা হতে বগুড়া সাতমাথার দিকে একটি সিএনজি যোগে দুই নারী অবৈধ মাদকদ্রব্য
ফেন্সিডিল বহন করে নিয়ে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে ২৮ সেপ্টেম্বর শনিবার রাত ২০,১৫ ঘটিকায় র‍্যাব-১২, বগুড়ার একটি আভিযানিক দল সদর থানাধীন নিশিন্দারা ইউনিয়নের অর্ন্তগত ঠেংগামারা গ্রামস্হ টিএমএসএসের ডেন্টাল ইউনিটের সামনে পাকা রাস্তার উপর অভিমান পরিচালনা করে ৭৯ বোতল ফেন্সিডিলসহ মোছাঃ আয়েশা খাতুন(৩৮) ও মোছাঃ বিথি খাতুন(৩৫) নামে দুই নারা মাূকক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আয়েশা বগুড়া সদর থানাধীন নামাজগড় এলাকার মৃত লিটন আলীর স্ত্রী এবং বিথি খাতুন একই এলাকার মোঃ ফরিদুল ইসলাম এর স্ত্রী।

তারা আপন দুই বোন উভায়ের পিতা আকবর আলী। এ সময় সিএনজির ভিতর ব্যাগের মধ্যে বিশেষ কায়দায় রক্ষিত ৭৯ বোতল ফেন্সিডিল একটি মোবাইল, একটি সীমকার্ড তাদেরকে গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত ওই দুই নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আজ রবিবার বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর