জামায়াত ইসলামী সাম্প্রদায়িক দল নয় : জেলা নায়েবে আমির বেলাল

আপডেট: September 29, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামী সাম্প্রদায়িক দল নয়, কখনো ছিল না, ভবিষ্যতেও থাকবে না।বাংলাদেশ জামায়াতে ইসলামী কখনো কোনো ভাংচুর, লুটপাট ও সন্ত্রাসের সাথে জড়িত ছিল না, নেই।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌর শহরে দলটির কার্যলয়ে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে বাংলাদেশ জামায়াত ইসলামীর এক মতবিনিময় সভায় এসব কথা বলেন জেলা নায়েবে আমির অধ্যাপক বেলাল উদ্দিন প্রধান।

বিগত দিনে তাদের (দলটির) ওপর নির্যাতন ও নিপীড়নের কথা তুলে ধরে তিনি আরো বলেন, দীর্ঘ ১৭ বছর আমরা অনেক অত্যাচার নির্যাতন সহ্য করেছি।

সে সময়ে আমরা আমাদের দলীয় কার্যক্রম পরিচালনা করতে পারিনি এবং সাংবাদিকদের সাথেও বসতে পারিনি। আজ আমরা মুক্ত ও স্বাধীনভাবে কার্যক্রম শুরু করেছি।

আজ দেশে একটি অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হয়েছে। যাবতীয় সংস্কার করে তারা যৌক্তিক সময়ে নির্বাচন দেবে।

উপজেলা জামায়াতেরর সেক্রেটারি মাওলানা রজব আলীর সঞ্চালনায় ও উপজেলা জামায়াতের আমির মাওলানা উপাধ্যক্ষ রফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন, উপজেলা জামায়াতের জয়েন্ট সেক্রেটারি মিন্নাতুল পাঠান, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ মতিউর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক রমিজ উদ্দিন মাস্টার, পৌর জামায়াতের আমির আব্দুল মাতিন বিশ্বাস, সেক্রেটারি মোকাররম হোসেন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি রফিকুল ইসলাম, জেলা জামায়াত নেতা শাহাজালাল জুয়েল প্রমুখ।

এছাড়াও প্রেসক্লাবের সভাপতি মোবারক আলী, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাবেক সভাপতি মোহনা টিভির উপজেলা প্রতিনিধি ফারুক আহম্মেদ, দৈনিক কালবেলার উপজেলা প্রতিনিধি হুমায়ুন কবির মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

সভা শেষে সংগঠনটি সাংবাদিকদের কাছে তাদের সংগঠনের কার্যক্রমসহ সকল অনুষ্ঠানের বস্তনিষ্ট সংবাদ প্রকাশের প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় সভায় উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর