ডেটিং অ্যাপে আদিত্য -হৃতিকের প্রোফাইল আছে : উর্বশী

আপডেট: September 28, 2024 |

ডেটিং অ্যাপ এখন জনপ্রিয় হয়ে উঠেছে সবার মাঝে। সাধারণ মানুষদের পাশাপাশি তারকাদেরও এখন ডেটিং অ্যাপ ব্যবহার করতে দেখা যায়। তবে ডেটিং অ্যাপে কিনা হৃতিকের প্রোফাইল! অবিশ্বাস্য হলেও এমনটাই দাবি করেছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা।সম্প্রতি একটি সাক্ষাৎকারে উর্বশী জানিয়েছেন যে তিনি আদিত্য রায় কাপুর এবং হৃতিক রোশনের প্রোফাইল দেখেছেন ডেটিং অ্যাপে।হটারফি-কে দেওয়া সাক্ষাৎকারে উর্বশী জানান, তিনি যে ডেটিং অ্যাপটি ব্যবহার করেন সেই অ্যাপটিতে হৃতিকও রয়েছেন। সেই অ্যাপে রয়েছেন আদিত্যও। তবে অভিনেত্রী সেই অ্যাপে কেন? এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, মূলত বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখার জন্যই এই অ্যাপ তিনি ব্যবহার করেন, ডেটিং করার জন্য নয়। অন্যদের মতো তিনি তারকাদের রাইট সোয়াইপ করছেন কি না জিজ্ঞাসা করা হলে উর্বশী মজা করে বলেন, ‘আমার কাছে তাঁদের সবার নম্বর রয়েছে, তাই রাইট সোয়াইপ করার দরকার নেই।
’বলিউড অভিনেতাদের ডেটিং প্রোফাইলের স্ক্রিনশট ভাইরাল হওয়ার পর উর্বশীর এই মন্তব্য ডেটিং অ্যাপে অভিনেতাদের থাকার কথা আরো জোরালো করেছে। উর্বশী আরো জানান যে প্রত্যেক অভিনেতাই তাদের বায়োতে ‘অভিনেতা’ লিখে রেখেছেন। তবে হৃতিকের বায়োতে লেখা, ‘অভিনেতা/ প্রযোজক/ উদ্যোক্তা।’ অর্জুন কাপুর এবং আদিত্য রায় কাপুরকে নিয়ে সেইভাবে আলোচনা না হলেও হৃতিককে নিয়ে উঠছে প্রশ্ন।তার সন্তান রয়েছে, এমনকি বর্তমানে তিনি নতুন করে প্রেমও করছেন বলে খবর, তাহলে ডেটিং অ্যাপে কেন হৃতিক? সেই প্রশ্ন তুলছেন তার অনুরাগীরা।
হৃতিক কিছুদিন ধরে অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে ডেট করছেন। তাদের প্রকাশ্যে একসঙ্গে বহুবার দেখা গেছে। এমনকি সাবাকে অভিনেতার বাড়ির সব অনুষ্ঠানে দেখা যায়। সেটা রাকেশ রোশনের জন্মদিন হোক বা হৃতিকের দিদির বাড়ির গণেশপূজা সব কিছুতেই উপস্থিত থাকতে দেখা গেছে তাকে।গণেশ উৎসবে বিসর্জনের দিন সাবাকে হৃতিকের পাশে দাঁড়িয়ে আরতি করতেও দেখা গেছে। অন্যদিকে আদিত্য রায় কাপুর অনন্যা পান্ডের সঙ্গে বিচ্ছেদের পথে হেঁটেছেন।

Share Now

এই বিভাগের আরও খবর