বোরকা পড়ে প্রেমিকার শয়ন কক্ষে গিয়ে ধরা পড়লো প্রেমিক

আপডেট: September 25, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে বোরকা পড়ে প্রেমিকার শয়ন কক্ষের খাটের নিচ থেকে প্রেমিক তাজুল ইসলাম(৩২) কে গ্রামবাসী কর্তৃক আটক।

২৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাতে বগুড়ার শিবগঞ্জে প্রেমিকার মা প্রেমিককে বোরকা পড়ে মেয়ের সহিত পরোকিয়া করতে সহযোগীতা করে এবং মেয়ের শয়ন কক্ষে প্রবেশ করায়।

বিষয়টি গ্রামবাসীর নজরে পড়লে বোরকা পড়া অবস্থায় প্রেমিকার শয়ন কক্ষের খাটের নিচ থেকে প্রেমিক ট্রাক চালক তাজুল ইসলামকে হাতে-নাতে আটক।

জানা গেছে বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার তেঘরি গ্রামের মালয়েশিয়া প্রবাসী আতোয়ার রহমানের স্ত্রী এক সন্তানের জননীর ঘরে গতকাল রাত ৮ টার দিকে পার্শ্ববর্তী গাবতলী উপজেলার শৌলাকান্দি গ্রামের রইচ উদ্দিনের ছেলে ট্রাক চালক তাজুল ইসলাম কালো রংয়ের বোরকা পড়িয়ে তাহার প্রেমিকার ঘরে প্রবেশ করে।

বিষয়টি গ্রামবাসীর নজরে পড়লে গ্রামের লোকজন একত্রিত হয়ে রাতেই প্রেমিক প্রেমিকা দুজনকেই হাতেনাতে ধরে ফেলে । এঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে তেঘরি উত্তরপাড়া গ্রামের প্রেমিকার মা আঞ্জুয়ারা বেগম বলেন আমি ওই ছেলেকে বোরকা পড়ে বাড়িতে ঢুকাই নি। আমার সাথে ওই ছেলের কোন সম্পর্ক নেই।

এব্যাপারে আটককৃত প্রেমিক তাজুল ইসলাম বলেন, দীর্ঘ ০৮ বছর যাবৎ আমার সঙ্গে তার সম্পর্ক। বোরকা পড়ার কথা জানতে চাওয়া হলে তিনি বলেন আমি বোরকা পড়ে ঘরে ঢুকে ছিলাম।

গ্রামবাসী আমাকে খাটের নিচ থেকে টেনে হেঁচড়ে উদ্ধার করেছেন। আমি তাকে বিবাহ করিবো।

এব্যাপারে স্থানীয় গ্রামবাসীরা অভিযোগ করে বলেন ইতি পূর্বে ২০১৯ সালে এই ছেলের সঙ্গে এই মেয়ের পরোকিয়ার সম্পর্কের বিষয়ে শালিস বৈঠক ও হয়েছিল।

এব্যাপারে থানার এসআই কাওছার বলেন বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Share Now

এই বিভাগের আরও খবর