বগুড়ায় বাঙালি নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

আপডেট: September 24, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দির বাঙালি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজ শিক্ষার্থী রাকিব মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে।

২৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) বেলা ১১ টার দিকে বগুড়ার সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের নেতৃত্বে রাজশাহী ডুবুরি দল এ মরদেহ উদ্ধার করেন।

নিহত শিক্ষার্থী রাকিব মিয়া সোনাতলা উপজেলার সুখানপুকুর ইউনিয়নের শিহিপুর গ্রামের টুল্লু মিয়ার ছেলে।

তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের(সম্মান) দ্বিতীয় বর্ষের ছাত্র। এসব তথ্য নিশ্চিত করেছেন সারিয়াকান্দি ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা সুজন মিয়া।

ফায়ার সার্ভিস এবং স্হানীয় এলাকাবাসীর সূত্রে জানা গেছে, সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের গনকপাড়া গ্রামের বুদের ভিটা এলাকায় গত বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে বাঙালি নদীতে গোসলে নামে রাকিব মিয়া।

এ সময় তার সাথে ৪ জন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র ছিল। গোসলের সময় তারা বাঙালি নদী সাঁতার দিয়ে এপার থেকে ওপাড়ে পাড় হচ্ছিলেন। সাঁতরানোর এক পর্যায়ে দুপুর ২ টার দিকে রাকিব পানিতে তলিয়ে যায়।

পরে তার বন্ধুদের চিৎকারে আশেপাশের লোকজন এসে রাকিবকে পানিতে খুঁজে। খুঁজে না পেয়ে সারিয়াকান্দি ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়া হয়।

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস রাজশাহী ডুবুরি দলকে কল করে। পরে রাজশাহী ডুবুরি দল বুধবার দুপুরেই শিক্ষার্থীর উদ্ধারে অভিযান পরিচালনা করে।

পরে বৈরি আবহাওয়ার জন্য সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করে অভিযান স্থগিত রাখা হয়। আজ মঙ্গলবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযান শুরু করা হয়। পরে বেলা ১১ টার দিকে নিখোঁজ শিক্ষার্থী রাবিক মিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা সুজন মিঞা এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমাদের কল পেয়ে রাজশাহী ডুবুরি দল এসে নিখোঁজ শিক্ষার্থীর উদ্ধার কাজ শুরু করে।

পরে মঙ্গলবার সকাল ১১টার দিকে রকিবের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা শিক্ষার্থীর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর