যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর , গ্রেপ্তার হলেন অভিনেতা রাসেল

আপডেট: September 23, 2024 |

২০২২ সালে মুক্তি পেয়েছিল ‘ভাইয়ারে’ সিনেমার। সেটাকে ‘পাপমুক্ত’ সিনেমা দাবি করে আলোচনায় আসেন এই ছবির অভিনেতা রাসেল মিয়া। তারপর হঠাৎ করেই বিয়ের ঘোষণা দেন। এ বছর এফডিসিতে শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এসে পরিচয় হয় আরেক অভিনেত্রী ও গায়িকা বর্ষার সঙ্গে।পরে বিয়ের পীড়িতে বসেন তারা। বিয়ের সময় বলেছিলেন বর্ষাকে পেয়ে তার জীবন ধন্য।
আজ জানা গেল ৬৫ লাখ টাকা যৌতুকের দাবিতে মারধর করার অভিযোগে স্ত্রী সুমাইয়া আফরিন বর্ষার করা মামলায় সেই ‘পাপমুক্ত’ সিনেমার অভিনেতা রাসেল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।রবিবার (২৩ সেপ্টেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে গণমাধ্যমকে জানান সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন আলী।জানান, গ্রেপ্তারের পর রাসেল মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।
এর আগে শনিবার (২১ সেপ্টেম্বর) সবুজবাগ থানায় রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা করেন তার স্ত্রী বর্ষা। মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, ‘চলতি বছরের ১৬ মার্চ ইসলামিক শরিয়ত মোতাবেক বিবাদী রাসেল মিয়ার সঙ্গে আমার বিবাহ হয়। বিয়ের পর আমি আমার ভবিষ্যৎ সুখের কথা চিন্তা করে বিভিন্ন সময় বিবাদীকে প্রায় ৫ লাখ টাকা নগদ দিই।কিন্তু তাতে সন্তুষ্ট না হয়ে বিবাদীর লোভ আরো বেড়ে যায় এবং সে নতুন সিনেমা তৈরি করবে বলে প্রায়ই আমার নিকট যৌতুক বাবদ ৬৫ লাখ টাকা দাবি করে। আর যৌতুকের টাকা না দিলে দ্বিতীয় বিবাহ করবে বলে আমাকে হুমকি দেয়। এতে আমি অপারগতা প্রকাশ করলে প্রায় সময়ই যৌতুকের দাবিতে আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে।’
এজাহারে সুমাইয়া আফরিন আরো বলেন, ‘আমি ভবিষ্যৎ সুখের আশায় বিবাদীর নির্যাতন সহ্য করে ঘর-সংসার করতে থাকি। এ অবস্থায় গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে বিবাদী বাসায় আমার নিকট যৌতুক বাবদ ৬৫ লাখ টাকা দাবি করে।
এতে আমি অপারগতা প্রকাশ করায় সে আমাকে এলোপাতাড়ি মারধর করে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে।
এ সময় আমার চিৎকারে আশপাশের লোকজন আমাকে উদ্ধার করার পর মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা করায়।’
এদিকে রবিবার (২৩ সেপ্টেম্বর) রাতে ব্যক্তিগত ফেসবুক পেজে লাইভে রাসেল মিয়ার নির্যাতনের বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন সুমাইয়া আফরিন বর্ষা। ওই লাইভে তিনি দাবি করেন, বিয়ের তিন দিন পর থেকেই রাসেল মিয়া যৌতুকের দাবিতে তার ওপর নির্যাতন শুরু করেন।

Share Now

এই বিভাগের আরও খবর