বগুড়ায় র‍্যাবের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ০১

আপডেট: September 21, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ায় গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার নিশিন্দারা ইউনিয়নের ঠেংগামারা গ্রামস্হ টিএমএসএস ডেল্টাল ইউনিটের সামনে অভিযান পরিচালনা করে ১৫০ বোতল ফেন্সিডিলসহ শ্রী অমল চন্দ্র বিশ্বাস(৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

২০ সেপ্টেম্বর (শুক্রবার) দিবাগত রাত ১.৪৫ ঘটিকার সময় র‍্যাব-১২, বগুড়ার একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সদর ইউনিয়নের ঠেংগামারা গ্রামস্হ টিএমএসএস এর ডেল্টাল ইউনিটের সামনে অভিযান পরিচালনা করে ১৫০ বোতল ফেন্সিডিলসহ শ্রী অমল চন্দ্র বিশ্বাসকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শ্রী আমল বিশ্বাস ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গা থানাধীন সোনার বন্দর এলাকার শ্রী অর্জুন বিশ্বাস এর ছেলে। র‍্যাব-১২ বগুড়ার পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন ২১ সেপ্টেম্বর শনিবার দুপুরে এক প্রেস রিলিজে এসব তথ্য নিশ্চিত করেছে।

র‍্যাব-১২ বগুড়ার পাঠানো প্রেস রিলিজে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া র‍্যাব ক্যাম্প হাবতে পারে যে, ঠাকুরগাঁও হইতে ঢাকাগামী একটি পরিবহনে এক ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে নিয়ে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, বগুড়ার একটি আভিযানিক দল সদর থানার নিশিন্দারা ইউনিয়নের অর্ন্তগত ঠেংগামারা গ্রামস্হ টিএমএসএস এর ডেল্টাল ইউনিটের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকলালে বাসে মধ্যে রাখা চাউলের বস্তায় বিশেষ কায়দায় রক্ষিত ১৫০ বোতল ফেন্সিডিলসহ শ্রী অমল চন্দ্র বিশ্বাসকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে একটি মোবাইল ও একটি সীমকার্ড উদ্ধার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী শ্রী অমল চন্দ্র বিশ্বাসের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর