চাড়াখালী গ্রামের রাস্তার বেহাল অবস্থা

আপডেট: September 19, 2024 |

মোঃ এম,এইচ শিমুল, ইন্দুরকানী উপজেলা প্রতিনিধি: চাড়াখালী  রাস্তার বেহাল অবস্থা। এই রাস্তাটি  ০ থেকে ১০০০ মিটার রাস্তা তিনটি কালভোর্ট ও একটি ব্রিজ ইপ্তি এন্টারপ্রাইজ Etclzv 2021 সালে পাশ হয় টাকার পরিমান প্রায় ১ কুটি তত লক্ষ টাকা।

এই রাস্তার আইডি নাম্বার ৫৭৯৮৮৩০০৪। এই কাজ করার জন্য দায়িত্ব দেন ৪ নং নবগঠিত  ইন্দু রকানী ইউনিয়নের  বর্তমান চেয়ারম্যান মোঃ মাসুদ করিম তালুকদার ইমনকে।

তিনি ২০২৩ সালে ইটার খোয়া বালু  দিয়ে  কাজ শুরু করেন কিছুদিন কাজ বন্ধ রাখার পর রিমেল বন্যা হয়।এই বন্যায়  রাস্তার ইটার খোয়া বালু পানিতে ভাসিয়ে নিয়ে যায় এবং রাস্তার মাঝে মাঝে গর্ত হয়।

রাস্তার দুই পাশে মাটি ধসে পড়ে।এতে মানুষের  চলাচল করে বিপদজনক।এই রাস্তার দেড় কিলোমিটারে দুইটি মসজিদ ও দুইটি মাদ্রাসা  আছে।রাস্তার সমস্যার কারনে মুসল্লিরা নামাজ পড়তে আসতে পারেনা।

সাবেক ইউনিয়  পরিষদের সদস্য মোঃ মোশাররফ সরদার বলেনঃচাড়াখালী গ্রাম একটা জনবহুল এলাকা। এখানে একজন লোক অসুস্থ  হলে গাড়ীতে নেওয়ার মতে ব্যবস্থা  নেই।

মোঃ মাসুদ করিম তালুকদার বলেনঃচাড়াখালী গ্রামের অনেক মানুয  তারকাছে রাস্তার কথা বললে তিনি সবাইকে বলেন আমি করমু বলে কিন্তু করেননা।

ইন্দুরকানী উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন  বলেনঃআমি মোঃ মাসুদ করিম তালুকদার ইমনকে বার বার রাস্তার কথা বলি কিন্তু তিনি ওয়াদা করেন। আমার মনে হয় তিনি রাস্তা করতে পারবেন না বলে তিনি জানান।

Share Now

এই বিভাগের আরও খবর