জয়পুরহাটে আইবিডাব্লিউএফ এর উদ্যোগে ব্যবসায়ী সমাবেশ 

আপডেট: September 16, 2024 |

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে ব্যবসায়িক সমৃদ্ধি ও অর্থনৈতিক নিরাপত্তার লক্ষ্যে ব্যবসায়িক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

“টাকা মাত্র দশ হাজার, খুলবে ব্যবসার দ্বার” এ স্লোগান নিয়ে ইন্ডাস্ট্রিয়ালিস্ট এবং বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশন জয়পুরহাট জেলা শাখার আয়োজনে কেন্দ্রীয় ঘোষিত সেপ্টেম্বর ১৬-৩০ পর্যন্ত সাংগঠনিক পক্ষ পালন ও সদস্য সংগ্রহ উপলক্ষে সোমবার বিকেলে আব্বাস আলী খান মিলনায়তনে ব্যবসায়ী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আইবিডাব্লিউএফ এর শহর শাখার সভাপতি প্রকৌশলী গোলাম মর্তুজার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দেন আইবিডাব্লিউএফ এর জয়পুরহাট জেলা শাখার সভাপতি ও বগুড়া অঞ্চলের সেক্রেটারী হাসিবুল আলম লিটন।

বিশেষ অতিথির বক্তব্য দেন আইবিডাব্লিউএফ এর শহর শাখার উপদেষ্টা মাও: আনোয়ার হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন চেম্বারের পরিচালক মোস্তাফিজুর রহমান, জয়পুরহাট কাপড় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বাবু, জয়পুরহাট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মাশরেকুল আলম, ব্যবসায়ী নেতা শহিদুল ইসলাম পাটোয়ারী, আব্দুল আজিজ, হারুনুর রশিদ, ইলেকট্রনিক ব্যবসায়ী ও সাংবাদিক  ইসমাইল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন,  পতিত ফ্যাসিবাদী আওয়ামী সরকারের সীমাহীন চুরি ও লুটপাটের  কারণে দেশের অর্থনীতি আজ ভঙ্গুর প্রায়,  ধ্বংসের পথে ব্যাংক বীমাসহ আর্থিক প্রতিষ্ঠানগুলো।

আর সীমাহীন দুরবস্থায় পতিত হয়েছে ব্যবসায়ী সম্প্রদায়। এ অবস্থা থেকে উত্তরণে প্রয়োজন অর্থনৈতিক নিরাপত্তা । এ লক্ষ্যে নিয়মিত সঞ্চয় জমা করনের মাধ্যমে তহবিল গঠন  নিশ্চিত করা গেলে অবশ্যই অর্থনৈতিক নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা যাবে বলে মনে করেন ব্যবসায়িক নেতৃবৃন্দ।

Share Now

এই বিভাগের আরও খবর