মম’র কণ্ঠে রবীন্দ্রসংগীত

আপডেট: September 15, 2024 |

অভিনেত্রী জাকিয়া বারি মম অভিনয়ে যেমন পারদর্শী, তেমনই গানের প্রতিও রয়েছে আবেগ ও ভালোবাসা। সেই জায়গা থেকেই সুযোগ পেলেই গান করেন এই অভিনেত্রী। এর আগে একটি নাটকের গানেও কণ্ঠ দিয়েছিলেন মম। গেয়েছিলেন কালজয়ী গান ‘একবার যদি কেউ ভালোবাসত’।
এবার মম’র কণ্ঠে এবার প্রকাশ হতে যাচ্ছে রবীন্দ্রসংগীত। গানের শিরোনাম ‘তোমার খোলা হাওয়া’। বেশকিছু দিন আগেই এ গানটিতে কণ্ঠ দিয়েছেন মম। নির্মিত হয়েছে স্টুডিও ভার্সন ভিডিও।গানটির সংগীতায়োজন করেছেন আহমেদ রাজীব। চলতি মাসেই একটি ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ হবে।
গানটি নিয়ে অভিনেত্রী জাকিয়া বারী মম উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘বেশ আগেই গানটিতে কণ্ঠ দিয়েছিলাম।আমি মাঝে মাঝে গান করি। তবে এভাবে আয়োজন করে গান গাওয়া হয় না। রবীন্দ্রসংগীতটি প্রকাশ হতে যাচ্ছে শুনে ভালো লাগছে। আমিও আগ্রহ নিয়েই আছি শোনার জন্য।’
জানা গেছে, ২০ জন কণ্ঠশিল্পীর ২০টি নতুন মৌলিক গানের ভিডিও গান করেছেন নতুন অডিও ভিজ্যুয়াল মিউজিক্যাল প্রজেক্ট ‘এনএইচটি মিউজিক বক্স’।
এ প্রজেক্টের মৌলিক গানগুলোর কথা, সুর, সংগীত পরিচালনা করেছেন আহমেদ রাজীব। এ প্রজেক্টেই থাকছে মম’র গাওয়া রবীন্দ্রসংগীতটি। ইতোমধ্যেই প্রজেক্টের আওতায় নির্মিত ৫টি গান প্রকাশ হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর