মান্দায় বিএনপি ও যুবদল নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

আপডেট: September 4, 2024 |

আকতারুজ্জামান নাইম, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মান্দায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) আহ্বায়ক শফিকুল ইসলাম বাবুল চৌধুরী ও যুবদলের যুগ্ম আহ্বায়ক এ্যাড. মিজানুর রহমানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল।

বুধবার বিকালে উপজেলা যুবদলের অফিসে সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে মান্দা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল অভিযোগ করে বলেন, বিএনপির আহ্বায়ক শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর নেতৃত্বে ও যুবদলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান,সাবেক এমপি পুত্র সুজাউদ্দোলা বিপ্লব ও স্থানীয় ইউপি সদস্য রাজু আহম্মেদ উপজেলার বিভিন্ন বিল,খাল, দিঘি অবৈধভাবে তারা দখল করছেন।এছাড়াও সতিহাটের বিভিন্ন দোকানদারকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করছেন তারা।

তিনি আরো জানান, উপজেলার কালিগ্রাম মৌজায় গত ২০০৮ সনে পুকুর মালিক জমিদার কর্তৃক ৩০ বছরের জন্য লিজ গ্রহণ করি।

তৎকালীন সময়ে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে তাদের দলের লোকজন সেটি দখল করে নেয়।সেই তৎকালীন সময় সাড়ে ১৪ লক্ষ টাকা গচ্ছা চলে যায়।

সরকার পতনের পর স্বৈরাচার সরকার পতনের পর গত (২রা সেপ্টেম্বর) লিজকৃত পুকুরটিতে কিছু লোক মাছ শিকার করছে।

এমন খবর পেয়ে লিজকৃত পকুরটিতে গেলে নিজ দলের বিতর্কিত ও অভিযুক্ত নেতারা আওয়ামীগের কিছু লোকজনকে লেলিয়ে দিয়ে পুকুরটি থেকে উচ্ছেদের জন্য হট্রগোল সৃষ্টি করেন।

বর্তমানে পুকুরটি বেদখল করার পায়তারা করছেন তারা। এতে আমি অর্থনৈতিক ও রাজনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছি।

বর্তমানে তাদের বিরুদ্ধে সাংগাঠনিক ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছি।

অবিলম্বে বাবুল চৌধুরী,মিজানুর রহমানসহ সকলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জোরদাবি জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, যুবদলের আহ্বায়ক নুরুল ইসলাম,যুগ্ম আহ্বায়ক সাদেকুল ইসলাম,জুয়েল রানা ও ওবাইদুল হক সহ যুবদলের অনান্য নেতাকর্মীরা।

Share Now

এই বিভাগের আরও খবর