আরশ খান আর আমার মধ্যে প্রেম বা সম্পর্ক কিছু নেই : তানিয়া বৃষ্টি

আপডেট: August 31, 2024 |

বর্তমান সময়ের ব্যস্ততম অভিনয়শিল্পী তানিয়া বৃষ্টি। পর্দায় বিভিন্ন সময় নানা চরিত্রে দেখা যায় তাকে। তার অনবদ্য অভিনয়ে দর্শকরাও মুগ্ধ। তবে পর্দার বাইরে দীর্ঘদিন ধরেই অভিনেতা আরশ খানের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল তার।
মাঝে অবশ্য কিছুদিন গুঞ্জন থেকেও দূরেও ছিলেন এ অভিনয়শিল্পী।
প্রেমের গুঞ্জন সাময়িক সময়ের জন্য দূরে থাকলেও পরবর্তীতে চাউর হয় বিয়ের কথা। ফলে নতুন করে আলোচনা-সমালোচনা শুরু হয়। সহশিল্পী আরশ খানের সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে বিভিন্ন ধরনের চর্চা হতে থাকে।
তবে এ ব্যাপারে কখনো সরাসরি কথা বলতে দেখা যায়নি অভিনেত্রী তানিয়া বৃষ্টিকে। এবার মুখ খুললেন অভিনেত্রী।
শনিবার (৩১ আগস্ট) দেশের একটি গণমাধ্যমে তিনি বলেন, ‘অনেকে অনেক কিছুই লিখে থাকে। তবে আমাদের মধ্যে প্রেম বা সম্পর্ক কিছু নেই।
আরশ-তানিয়া
আরশের সঙ্গে শুধুই বন্ধুত্ব রয়েছে জানিয়ে বৃষ্টি বলেন, ‘একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম।’
তিনি আরো বলেন, ‘দুজনের বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে।
তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।’
প্রসঙ্গত, ‘ঘাসফুল’ সিনেমা দিয়ে অভিনয়ে পথচলা শুরু বৃষ্টির। পরবর্তীতে ছোট পর্দায় নাটকে নিয়মিত হন তিনি। ‘লতিফ দপ্তরি’, ‘আইসিইউ’, ‘কাছের মানুষ’ ও ‘জায়গায় খায় জায়গায় ব্রেক’র মতো নাটকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন এই অভিনেত্রী। শিগগিরই ‘চেয়েছিলাম’ নামের একটি নাটকে দেখা যাবে বৃষ্টিকে। এতে ইরফান সাজ্জাদের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

Share Now

এই বিভাগের আরও খবর