বগুড়ার শিবগঞ্জে প্রধান শিক্ষকের অপসরণ চেয়ে মানববন্ধন 

আপডেট: August 29, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলাধীন ধাওয়াগীর উচ্চ বিদ্যালয়ের সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম সরকার মর্তুজার অপসরণ চেয়ে মানববন্ধন করেছে ঐ বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ছাত্র/ছাত্রী, অভিভাবকবৃন্দ ও এলাকাবাসী।

দুর্নীতি, অনিয়ম, অপকর্ম, অর্থ আত্মসাথ, নন এমপিও শিক্ষকদের এমপিও না করণ, নিয়োগ বাণিজ্য, ছাত্র-ছাত্রীদের সঙ্গে অশ্লীল আচরন ও দীর্ঘ ২৪ বছর একক স্বেচ্ছাচারিতার অভিযোগে বরখাস্তকৃত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম সরকার মর্তুজার অপসরণ চেয়ে ২৯ আগস্ট (বৃহস্পতিবার) দুপুর ১২ টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার ধাওয়াগীর উচ্চ বিদ্যালয় মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন শিক্ষক আতিকুর রহমান, হারুনর রশিদ, টিপু সুলতান, শ্যামল চন্দ্র, বেলাল হোসেন, মোজাফ্ফর হোসেন, কনা বেগম, অভিভাবক সিহাবুল আলম সুইট, গোলাম রব্বানী ফারুক, কামরুজ্জামান সাকী, জয়নাল আবেদীন সহ ছাত্র/ছাত্রী ও এলাকার সূধীবৃন্দ।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম সরকার মর্তুজাকে অপসরণের দাবী করেন।

এব্যাপারে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ধাওয়াগীর উচ্চ বিদ্যালয়ের সভাপতি তাহমিনা আক্তার বলেন ঐ প্রধান শিক্ষকের বিরুদ্ধে আনিত অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর