দ্বিতীয় টেস্টের জন্য ১২ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান

আপডেট: August 29, 2024 |

বাংলাদেশের কাছে রাওয়ালপিন্ডি টেস্টে ১০ উইকেটের বিশাল পরাজয়ের পর সমালোচনার মুখে পড়ে পাকিস্তান। বিশেষ করে প্রথম টেস্টের একাদশে একজন বিশেষজ্ঞ স্পিনারকে দলে না রাখায়।ব্যাপক সমালোচনার মুখে পরে তাই দ্বিতীয় টেস্টের স্কোয়াডে স্পিনার আবরার আহমেদকে আবারও ডাকতে বাধ্য হয় পাকিস্তান। তাকে রেখেই আজ দ্বিতীয় টেস্টের জন্য ১২ সদস্যের দল ঘোষণা করেছে স্বাগতিকরা।
সিরিজে ঘুরে দাঁড়ানোর ম্যাচে প্রথম টেস্ট থেকে বাদ দিয়েছেন শাহীন শাহ আফ্রিদিকে। বাঁহাতি পেসারের জায়গায় দুজন ক্রিকেটারকে নিয়েছে তারা। আবরারের সঙ্গে বাঁহাতি পেসার মীর হামজাকে ১২ সদস্যের দলে রেখেছে।
আগামীকাল হয়তো টসের পরেই একাদশ ঘোষণা করবে পাকিস্তান।
দ্বিতীয় টেস্টের একাদশে আবরার ও হামজা দুজনই সুযোগ পাবেন কি না, তা টসের পরেই জানা যাবে। ১২ সদস্যের দল ঘোষণা করে যেন বাংলাদেশকে একটু চমক দিয়ে রাখল তারা।এর আগে রাওয়ালপিন্ডি টেস্ট শুরুর দুই দিন আগে একাদশ ঘোষণা করেছিল পাকিস্তান। তবে এবার পিচ না দেখে একাদশ ঘোষণা করার সাহস পায়নি তারা।
আগামীকাল পিচ দেখেই একাদশ ঘোষণা করার কথা জানিয়েছেন লাল বলের কোচ জেসন গিলেস্পি। তিনি বলেছেন, ‘কন্ডিশন বুঝে ১২ সদস্যের দলে আবরার আহমেদকে রাখা হয়েছে। আমরা এখনো পিচ দেখিনি। আগামীকাল সকালে কন্ডিশন পর্যালোচনা করব।’
বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের ১২ সদস্যের দল :
আব্দুল্লাহ শফিক, সায়েম আইয়ুব, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সালমান আলী আগা, আবরার আহমেদ, মীর হামজা, নাসিম শাহ, খুররাম শাহজাদ ও মোহাম্মদ আলী।

Share Now

এই বিভাগের আরও খবর