মিরপুরে রাগিব রউফ চৌধুরী মতবিনিময় সভা

আপডেট: August 25, 2024 |

আসাদুর রহমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি সমিতির সাবেক কোষাধক্ষ্য ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরী বলেছেন, ছাত্র ছাত্রীদের স্বপ্ন বাস্তবায়নে বদ্ধপরিকর আমি।

ছাত্র ছাত্রীর আত্মহুতী ও লক্ষ লক্ষ ছাত্র ছাত্রী জনতা আহত হয়ে দেশ গড়ার জন্য যে ত্যাগ স্বীকার করেছেন তাদের স্বপ্ন বাস্তবায়ন করার জন্য আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, সাধারণ মানুষ আমাদেরকে সেই সুযোগ করে দিয়েছে। একজন রাজনীতিবিদ হিসেবে আমার দায়িত্ব তাদের সেই স্বপ্ন পূরন করা।

শনিবার সকালে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের ছত্রগাছা গ্রামে নিজ বাসভবনে মিরপুর থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সাধারণ ছাত্র ছাত্রী নিয়ে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

বিএনপির এই নেতা আরও বলেন, কুষ্টিয়াতে যে সকল এলাকায় সন্ত্রাস, লুটপাট, চাঁদাবাজীর ঘটনা ঘটেছে এই ঘটনার দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য তিনি বাংলাদেশ সেনাবাহিনী, জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনকে আহবান জানান।

তিনি আরো বলেন, সন্ত্রাস, দূর্নীতি, চাঁদাবাজী ও মাদক মুক্ত সমাজ ও রাষ্ট্র গড়ার স্বপ্ন আমার আজীবন ছিলো।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হক, বিএনপি নেতা আফজাল হোসেন, আজাদুর রহমান আজাদ, টিপু সুলতান, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মিঠুন, সাবেক সাধারণ সম্পাদক শিপন খান সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর