হারুন-বিপ্লবকে খুঁজে বের করতে হবে : ফারুক

আপডেট: August 17, 2024 |

পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ ও যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকারকে খুঁজে বের করতে হবে বলে মনে করেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক। তিনি বলেন, ‘কোথায় হারুন? কোথায় বিপ্লব? তাদেরকে খুঁজে বের করতে হবে, যারা এই ছাত্র আন্দোলনে গুলির নির্দেশ দিয়েছে তাদেরকে খুঁজে বের করতে হবে।’

শনিবার (১৭ আগস্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ছাত্র জনতার উপর পুলিশের গণহত্যার নির্দেশদাতা খুনি হাসিনাকে দেশে ফেরত এনে বিচার ও সন্ত্রাসী সংগঠন হিসেবে আওয়ামী লীগকে নিষিদ্ধ ঘোষণার দাবিতে এ আলোচনা সভা করে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল।

জয়নুল আবদিন ফারুক বলেন, আমার নেতা তারেক রহমানের একটি শব্দ কোন পত্রিকায় কোন টেলিভিশনে প্রচার করতে দেয়নি অবৈধ সরকার। বিগত ১৬ বছরে শহীদ জিয়ার বিরুদ্ধে কথা বলেছে তাদেরকে আইনের আওতায় আনতে অন্তর্বর্তীকালীন সরকারকে আহ্বান করেন তিনি। বন্দী চুক্তির মাধ্যমে শেখ হাসিনাকে দেশে এনে বিচারের আওতায় আনার দাবিও করেন তিনি।

জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খানের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মেজর হাফিজ উদ্দিন আহমেদ, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, ফজলুর রহমান প্রমুখ।

Share Now

এই বিভাগের আরও খবর