সাকিবকে নিয়ে গুঞ্জনের মুখে যা বললেন স্ত্রী শিশির

আপডেট: August 15, 2024 |

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় নিশ্চুপ ছিলেন সাকিব আল হাসান। যা নিয়ে কড়া সমালোচনা শুনতে হয় তাকে। এরই মধ্যে নতুন করে আলোচনায় এসেছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

বুধবার (১৪ আগস্ট) রাতেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে কয়েকটি ভিডিও ক্লিপ। সেখানে সাকিবের সঙ্গে দেখা যায় এক নারীকে। সামাজিক যোগাযোগমাধ্যমের ভাষ্য, ভিডিওতে থাকা সেই নারী সাবেক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের কন্যা ও বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামাল।

তবে তা গুজব বলেই উড়িয়ে দিলেন সাকিবের স্ত্রী স্বয়ং উম্মে শিশির। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে দেয়া স্ট্যাটাসে

সবাইকে এই গুজব ছড়ানো বন্ধ করতেও বললেন তিনি।

শিশির বলেন, “তার ক্যারিয়ার এবং পছন্দ সম্পর্কে আপনার মতামত থাকতে পারে আমি অস্বীকার করব না, প্রত্যেকেরই কথা বলার স্বাধীনতা রয়েছে! আপনি যা চান তার সমালোচনা করুন! তবে দয়া করে আমাদের সম্পর্কের সাথে এটি মিশ্রিত করবেন না। তিনি একজন চমৎকার স্বামী এবং একজন পিতা। তিনি সর্বদা আমার প্রতি সৎ এবং অনুগত ছিলেন এবং আমাকে আঘাত করার মতো কখনো কিছু করেন না।”

একবার গ্যালারি থেকে শিশিরকে নিয়ে আপত্তিকর মন্তব্য আসায় সেই দর্শকের উপর চড়াও হয়েছিলেন সাকিব। এতে আচরণবিধি ভঙ্গের কারণে বরখাস্তও হতে হয় তাকে। সে কথা আবার মনে করিয়ে দিয়েছেন শিশির। সাকিব এখনো সেই আগের মতোই আছেন বলেও নিশ্চিত করেছেন তার স্ত্রী।

শিশিরের ভাষ্যমতে, “তিনি এমন একজন ব্যক্তি যিনি আমার পক্ষে দাঁড়ানোর জন্য নিজে একবার বরখাস্ত হয়েছিলেন। আমি সবসময় তার আউটিং সম্পর্কে সচেতন থাকি এবং আমি বেশিরভাগ সময় তার সাথে থাকি। তিনি এখনো সেই একই ব্যক্তি যার সাথে আমি ১৩ বছর আগে জীবনসঙ্গী হিসাবে দেখা করেছিলাম, তিনি ১০০/১০০ এবং আমাদের একটি সুন্দর পরিবার রয়েছে আলহামদুলিল্লাহ!”

সবাইকে এভাবে গুজব ছড়াতেও নিষেধ করেন শিশির, “দয়া করে এই অনলাইন গুজব বন্ধ করুন। সামাজিক যোগাযোগমাধ্যমে যা আছে তা সবসময় বিশ্বাস করবেন না, কাট এন পেস্ট ছবি পুরো গল্পটি বলবেন না।”

যারা এই গুজব ছড়াচ্ছে, তাদেরকে খোঁচা দিতেও ভোলেননি শিশির, “যারা এই কাজ করছে তাদের একটা কথা বলি, এতে আপনাদের কোন লাভ হবে না! আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে পছন্দ করি না, আমি চুপ করে থাকতে চেয়েছিলাম কারণ সত্য আমার মধ্যে রয়েছে কিন্তু অপ্রয়োজনীয় কল এবং টেক্সটের কারণে আমি এটি পরিষ্কার করতে চেয়েছি।”

বাংলাদেশ ক্রিকেট দল এখন আছে পাকিস্তানে। টেস্ট সিরিজ খেলার জন্য দলের সাথেই আছেন সাকিব। সেই বিষয়েও কথা বলেন, “তার এখন পাকিস্তান সিরিজের দিকে মনোনিবেশ করতে হবে এবং আমি আমাদের পরিবারের দিকে মনোনিবেশ করছি। আমরা সবসময় একসাথে ছিলাম এবং একসাথে থাকব ইন শা আল্লাহ!”

শিশির আরো নিশ্চিত করেছেন যে তিনি সাকিবের সাথে কোনো ছবি ডিলেট করেননি, বরং প্রাইভেসির জন্য সব ছবি সরিয়ে নিয়েছেন।

Share Now

এই বিভাগের আরও খবর