শেখ হাসিনার ফাঁসির দাবিতে মান্দায় বিএনপির অবস্থান কর্মসূচি

আপডেট: August 15, 2024 |

আকতারুজ্জামান নাইম, নওগাঁ জেলা প্রতিনিধি: “রক্তে ভেজা বাংলায়-খুনি হাসিনার ঠাঁই নাই”এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর মান্দায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা খুনি হাসিনার ফাঁসির দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছেন।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দলের আহ্বায়ক শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর সভাপতিত্বে উপজেলার প্রসাদপুর বাজার চৌরাস্তা মোড়ে এই অবস্থান কর্মসূচি পালন করা হয়।

অবস্থান কর্মসূচি অনুষ্ঠানে উপস্থিত বক্তরা বলেন, ফ্যাসিষ্ট হাসিনা কর্তৃক ছাত্র-জনতার উপর নির্বিচারে যে গুলি চালিয়েছেন, হত্যা করেছেন তার ও তার দোসরদের বিচার নিশ্চিত করতেই আমরা অবস্থান কর্মসূচি পালন করছি।

যতক্ষণ খুনি হাসিনাসহ তার দোসরদের বিচার এই বাংলার মাটিতে হবে না,ততক্ষণ আমরা আন্দোলন চালিয়ে যাবো।

বাংলার মাটিতেই এদের কবর দেওয়া হবে বলে হুশিয়ারি দেন।এছাড়াও অচিরেই শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে তার দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার নিশ্চিত করার আহ্বান জানান।

অবস্থান কর্মসূচি শেষে শহীদ জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত হোসেন কোকোসহ সম্প্রতি ছাত্র আন্দোলনে নিহত সকল বীর সেনানীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন, মান্দা উপজেলা শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) সাবেক সভাপতি মকলেছুর রহমান মকে,সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকরামুল বারী (টিপু)যুগ্ম আহ্বায়ক তোফাজ্জল হোসেন, (টুকু),মোজাম্মেল হক (মুকুল) নাজমুল হক নাজু, প্রসাদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল মতিন, যুবদলের আহ্বায়ক নুরুল ইসলাম,সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল, যুগ্ম আহ্বায়ক আব্দুল মালেক, যুগ্ম আহ্বায়ক এ্যাড.মিজানুর রহমান,সদস্য মিজানুর রহমান নান্টু,
উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক শামশুল ইসলাম বাদল, ও ছাত্রদলের আহ্বায়ক শহিদুজ্জামান (শালেক) সহ দলের অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর