মানিকগঞ্জে ট্রাকচাপায় নিহত ২

আপডেট: August 14, 2024 |

মানিকগঞ্জে পণ্যবাহী ট্রাকের চাপায় এক স্কুলছাত্রসহ দুই কিশোর নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর এলাকায় ধলেশ্বরী সেতুর ওপরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার জাগীর ইউনিয়নের গোলড়া চরখণ্ড গ্রামের বাদশা মিয়ার ছেলে সাইম হোসেন (১৫)। সে জাগীর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। একই গ্রামের জাহিদ হোসেনের ছেলে জাকির হোসেন (১৬)। সে রংমিস্ত্রির কাজ করত।

গোলড়া হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে মোটরসাইকেলে করে দুই বন্ধু সাইম ও জাকির বাড়ি যাচ্ছিল।

গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর এলাকায় সেতুর ওপরে মোটরসাইকেলের সামনে থাকা সেলফি পরিবহনের একটি বাস ব্রেক করে। তখন মোটরসাইকেল চালকও গতি কমান।

এ সময় পেছনে থাকা একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই জাকির মারা যায়। গুরুতর আহত সাইমকে জেলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপম চন্দ্রদাস বলেন, একটি পণ্যবাহী ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহীর একজন ঘটনাস্থলেই নিহত হন।

এ ঘটনার পরে ট্রাসহ চালককে আটক করা হয়েছে। এছাড়া সেলফি পরিবহনের বাসটিও জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

Share Now

এই বিভাগের আরও খবর