জয়পুরহাটে অন্যান্য ধর্মাবলম্বী ছাত্রদের সাথে ছাত্র শিবিরের মতবিনিময় সভা 

আপডেট: August 10, 2024 |

জয়পুরহাট প্রতিনিধি : দেশের চলমান পরিস্থতিতে সংখ্যালঘু ছাত্রদের নিরাপত্তা ও উপাসনালয় রক্ষার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির জয়পুরহাট জেলা শাখা।

শনিবার দুপুরে শহরের নতুন হাট এলাকায় একটি রেষ্টুরেন্ট  অন্যান্য ধর্মাবলম্বী ছাত্রদের নিয়ে মতবিনিময় সভায় এ ঘোষণা দেন ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় স্পোর্টস সম্পাদক আসাদুজ্জামান।

তিনি আরও বলেন তারুণ্যের বীরত্বগাথা আপসহীন সংগ্রাম ও শত শত শহীদের রক্তের বিনিময়ে প্রিয় মাতৃভূমি স্বৈরাচারমুক্ত হয়েছে।

কিন্তু দেশের অস্থির পরিস্থিতির সুযোগ নিয়ে গুন্ডা বাহিনী ও দেশি-বিদেশি চক্রান্তকারীরা আমাদের বিজয়কে ম্লান করে দেওয়ার ষড়যন্ত্রে লিপ্ত আছে।

এমতাবস্থায় আমাদের আরও সজাগ দৃষ্টি রাখতে হবে। বিশেষ করে বিভিন্ন ধর্মাবলম্বীদের উপাসনালয়, ঘরবাড়ি ও সহায়-সম্পত্তি ও রাষ্ট্রীয় সম্পদকে বিনষ্ট করার মাধ্যমে কেউ দেশে বিশৃঙ্খলা তৈরি করতে না পারে, সেদিকে ছাত্রশিবির দায়িত্বশীল ভূমিকা পালন করবে এবং ছাত্রদের পাশে থাকবে।’

মত বিনিময় সভায় ছাত্রশিবির জেলা শাখার   সভাপতি জুয়েল হোসেনের সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র শিবিরের সাবেক জেলা সেক্রেটারি ও বাংলাদেশ জামায়াতে ইসলামী জয়পুরহাট শহর শাখার  আমির মাওলানা আনোয়ার হোসাইন, শিবিরের জেলা সেক্রেটারি তারেক হোসেন, অফিস সম্পাদক আশরাফুল ইসলামসহ ছাত্রশিবিরের অন্যান্য নেতৃবৃন্দ।

Share Now

এই বিভাগের আরও খবর