ডিআইইউ তে ছাত্রদের প্রতি পুরকৌশল বিভাগের শিক্ষকদের সংহতি

আপডেট: August 3, 2024 |

কালাম মুহাম্মদ, ডিআইইউ প্রতিনিধি: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সাথে যৌক্তিক ছাত্র আন্দোলনে সকল ছাত্র-ছাত্রীদের সাথে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষকদের প্রকাশ্য শোক ও সংহতি প্রকাশ করেছে।

শনিবার (৩ আগস্ট)  সকাল  ১১ টায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী  ক্যাম্পাসের সামনে এই শোক ও সংহতি প্রকাশ করা হয়।  এই সময় দেখা যায় শিক্ষকরা ছাত্র-ছাত্রীদের পক্ষে প্রকাশ্যে পোস্টার, ফেস্টুন,প্ল্যাকার্ড,নিয়ে  দাঁড়িয়ে তাদের কর্মসূচি পালন করে।

চলমান যৌক্তিক আন্দোলনের সাথে  শোক ও সংহতি প্রকাশ করে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষকরা বলেন, ছাত্র-ছাত্রীদের চলমান বৈষম্য বিরোধী কোটা আন্দোলন সম্পূর্ণ  ভাবে যৌক্তিক।

আমরা  যে কোন পরিস্থিতিতে আমরা সকল শিক্ষক প্রকাশ্যে ছাত্রছাত্রীদের সাথে আছি। আজকে আমরা আমাদের মূল্যবোধের জায়গা থেকে আমরা এখানে এসেছি,  যেসব ছাত্রছাত্রী নিহত হয়েছেন সেসব বিষয়ে নিরপেক্ষ তদন্ত করে বিচার করতে হবে।

শিক্ষকরা আরো বলেন,  আমাদের যেসব ছাত্রছাত্রী  আহত হয়েছেন তাদের আর্থিক সহায়তা প্রদান এবং যাতে কোন শিক্ষার্থী এই আন্দোলনের মধ্যে হয়রানি না হতে পারে তার জন্য সার্বিক সহযোগিতা করবো।

আমরা ইতিমধ্যেই, আমাদের যেসব শিক্ষার্থী এই আন্দোলনে আটক হয়েছিলেন তাদেরকে আমরা আইনি সহায়তা দিয়েছি।  আমরা আমাদের ছাত্র-ছাত্রীদের পাশে সব সময় আছি এবং ভবিষ্যতে ও থাকবো।

Share Now

এই বিভাগের আরও খবর